Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় পরকিয়া প্রেমিকাকে নিয়ে পালালো শাহজাহান

ফতুল্লায় পরকিয়া প্রেমিকাকে নিয়ে পালালো শাহজাহান

এ আর.কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার ভোলাইল শান্তিনগর এলাকায় পরকিয়া প্রেমের টানে প্রেমিকাকে নিয়ে শাহজাহান চম্পট মেরেছে। এঘটনা ঘটেছে গত ১২ সেপ্টেম্বর বেলা ৩টায়। এব্যাপারে শাহজাহানের স্ত্রী সোহাগী বেগম (৩৮) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় স্বামী ও পরিকিয়া প্রেমিকা বিউটির বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে।
এ অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন কাশীপুরের ভোলাইল শান্তি নগর এলাকার মৃত হাফিজ উদ্দিন। তার ছেলে মো. শাহজাহান (৪২)। সে গত ২১ বছর আগে সোহাগী বেগম কে বিয়ে করেছে। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবনে দুই টি সন্তান রয়েছে। গত ৮/৯ মাস যাবৎ শাহজাহান বিভিন্ন মেয়েদের সাথে অবৈধ্য মেলামেশা করে টাকা পয়সা শেষ করে আসছে। বেশ কয়েক মাস যাবৎ শাহজাহান জামথলা এলাকার নিজাম উদ্দিনের স্ত্রী বিউটির সাথে পরকিয়া প্রেমের জড়িয়ে পড়ে। তার প্রেমের টানে শাহজাহান তার স্ত্রী কে বিভিন্ন সময় কারনে অকারনে মারপিট করে। বাড়িতে নির্মান কাজ করার জন্যে গত কয়েক দিন আগে ব্যাংক থেকে স্ত্রী নগদ ১০ লক্ষ টাকা ঋণ উত্তোলন করেছে। সেখান থেকে ৭ লক্ষ টাকা নিয়ে গত ১২ সেপ্টেম্বর শাহজাহান তার পরকিয়া প্রেমিকা বিউটিকে নিয়ে চম্পট মেরেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …