Breaking News
Home / আইন ও আদালত / ষাটোর্ধ্ব জবেদা খাতুন (৬৫)কে কুপিয়ে দেড় লাখ টাকা নিয়েছে দুর্বৃত্তরা

ষাটোর্ধ্ব জবেদা খাতুন (৬৫)কে কুপিয়ে দেড় লাখ টাকা নিয়েছে দুর্বৃত্তরা

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
ষাটোর্ধ্ব বয়সের মহিলা জবেদা খাতুন (৬৫)কে কুপিয়ে দেড় লাখ টাকা ও দলিল পত্র নিয়ে যায় দুর্বৃত্তরা । এ ঘটনাটি ঘটেছে উপজেলার গাববুনিয়া গ্রামে বুধবার রাতে। স্থানীয় লোকেরা জবেদা খাতুনকে উদ্ধার করে বৃহস্পাতিবার সকালে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ঘটনাস্থল পরিদর্শন করেছে গলাচিপা থানা পুলিশ।
সূত্র জানায়, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের গাববুনিয়া গ্রামের জব্বার দালালের স্ত্রী জবেদা খাতুনের নাতি জাফর মিয়ার সাথে একত্রে বসবাস করে। জাফর দীর্ঘদিন ধরে গরু মহিষের ব্যবসা করে। তার স্ত্রীর সাথে বনিবনা না থাকায় দাদীর সাথে থাকে। বুধবার জাফর অসুস্থ্য বোধ করলে পটুয়াখালী ডাক্তার দেখাতে যায় রাত হয়ে গেলে গ্রামের বাড়ী ফিরতে পারেনি। ওই রাতেই দুর্বৃত্তরা ঘরে ঢুকলে জবেদা খাতুন টের পেয়ে চিৎকার করলে তার গলা চিপে ধরে অন্যরা মাথায় তিনটি কোপ দেয় এবং দোতালায় উঠে ট্রাঙ্ক ভেঙ্গে দেড় লাখ টাকা নিয়ে যায়। জাফর জানান, তার স্ত্রী ছাড়া এ টাকার খবর কেউ জানত না। খালি ঘর পেয়ে স্ত্রী পক্ষের লোকজন এ ঘটনা ঘটাতে পারে তার ধারনা। জবেদা খাতুনের মাথায় ১০টি সেলাই লাগছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
এ ব্যাপারে গলাচিপা থানার তদন্ত অফিসার সাইদুর রহমান জানান, বয়স্ক মহিলাকে কোপানোর ঘটনায় পুলিশ গিয়েছিল।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …