Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ৭০ হাজার ২৪৯ পিস ইয়াবা সহ গ্রেপ্তার-৩

ফতুল্লায় ৭০ হাজার ২৪৯ পিস ইয়াবা সহ গ্রেপ্তার-৩

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা
ফতুল্লা মডেল থানা পুলিশ গত ২৪ ঘন্টায় মাদক বিরোধী অভিযান পরিচালনা ও চেকপোষ্টেসহ মোট ৭০ হাজার ২৪৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এঘটনায় জেলায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়,ফতুল্লা মডেল থানার এস.আই কাজী এনামুল হক ও তার সংগীয় ফোর্স গত ১২ সেপ্টেম্বর রাতে ভূইগড় পশ্চিম পাড়া এলাকা থেকে ২১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাসেল (২৬) কে গ্রেপ্তার করেছে। সে ঐ এলাকার মো.জিন্নাত আলীর ছেলে।
এ.এস.আই এজাজুলহক গত ১২ সেপ্টেম্বর রাতে ২৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফতুল্লার আব্বাস আলীর ছেলে লিটন (২৮) কে গ্রেপ্তার করেছে।
এই সহকারী দারোগা এজাজুল হক গতকাল (১৩ সেপ্টেম্বর বেলা ১টায় ফতুল্লার পাগলা তালতলা এলাকায় চেকপোষ্ট ডিউটি করেন। এসময় সিএনজিতে একটি কালোব্যাগ হাতে যাত্রীকে সন্দেহ করে তার দেহ ও ব্যাগ তল্লাশী করে। ৭০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ ঐ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত ব্যক্তি কক্সবাজার জেলা ও থানাধীন লেঙ্গুরবালী এলাকার আমিন আহম্মেদের ছেলে আজিজুল ইসলাম (৩৫)। গ্রেপ্তারকৃত আজিজুল জানায় সে একজন সহকারী দলিল লেখক। তাকে আলম নামের এক ব্যবসায়ী এই ব্যাগটি ঢাকা পৌছে দেয়ার জন্য ৪০ হাজার টাকা দিবে বলে চুক্তিতে আসছে। সে জানতো না এই ব্যাগে আলম কি রেখেছে। পুলিশ তল্লাশী করে ইয়াবা ট্যাবলেট পায়। তা দেখে তিনি বুঝতে পারে যে, তাকে মাদক পাচারে ব্যবহার করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …