Breaking News
Home / আইন ও আদালত / তালায় একেএম, মোশারফ হোসেনের খুনিদের গ্রেফতারের দাবিতে তালায় জাতীয়পাটি’র পথ সভা

তালায় একেএম, মোশারফ হোসেনের খুনিদের গ্রেফতারের দাবিতে তালায় জাতীয়পাটি’র পথ সভা

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
জনপ্রিয় চেয়ারম্যান এ,কে, এম, মোশাররফ হোসেন এর খুনিদের গ্রেফতারের দাবিতে সাতক্ষীরা জেলা জাতীয়পটির আহব্বানে মানববন্ধন শেষে তালায় মাঝিয়াড়া বাজারে বিকাল ৩ টায় খুনিদের গ্রেপ্তারের দাবিতে জাতীয় পর্টির তালা ইউনিয়নের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিলের সভাপতিত্বে পথ সভা অনুষ্টিত হয়।
পথ সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় পর্টির সাতক্ষীরা জেলার সহ- সভাপতি তালা উপজেলা সভাপতি সাংবাদিক এস, এম, নজরুল ইসলাম, বক্তব্য রাখেন,জাতীয়পটির নেতা মোঃ আনছার আলী সরদার, মোঃ রেজাউল ইসলাম, মোঃ রহমত আলী, কেষ্ট দাস, অশোক কুমার পাল, শেখ জুলফিক্কার আলী জুলু, জাতীয়নযুব সংহতীর নেতা লুৎফর রহমান, চন্দ্রশেখর দাস, অসিত দাস, জাতীয় ছাত্র সমাজের তালা উপজেলা সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী সরদার, সাংগঠনিক সম্পাদক এস, এম, হাসান আলী বাচ্চু, তালা ইউনিয়ন ছাত্রসমাজ সভাপতি মোঃ সাগর মোড়ল, তেঁতুলিয়া ইউনিয়ন জাতীয় ছাত্রসমাজ সাধারন সম্পাদক মোঃ ফয়সাল হোসেন,ধানদিয়া ইউনিয়ন জাতীয়ছাত্র সমাজের সিনিয়র সহ- সভাপতি মোঃ আহসান হাবিব, ছাত্র সমাজনেতা বিপ্লব সরকার, মোঃ জিয়া শেখ, সুজন দাস, মোঃ মফিজুল ইসলাম প্রমুখ।
পথ সভায় প্রধান অতিথি বলেন, সকল খুনীরা গ্রেফতারের না হওয়া পযন্ত এক্যবদ্ধ ভাবে গ্রেপ্তারের দাবি অব্যাহত রাখা হবে। পুলিশ সুপার সহ গোটাপুলিশ প্রশাসন আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করায় ইতিমধ্যে খুনের রহস্য উদঘাটন সহ হত্যাকারীদের সনাক্ত করা এবং কিছু আলামত উদ্ধার ও কয়েকজন কে গ্রেপ্তার করায় প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। তিনি আরও বলেন,নিহত চেয়ারম্যান আমাদের দলীয় ভাই তার খুনিদের গ্রেফতারের জন্য তালা থেকে শতশত নেতাকমী’ প্রানের টানে সাতক্ষীরায় মানববন্ধনে অংশ গ্রহন করি। প্রত্যেকের বিপদে ঐক্যবদ্ধ ভাবে আমরা ঝাপিয়ে পড়ব। সাথে সাথে আমাদের সর্তক থাকতে হবে খুনিরা যাতে এই হত্যাকান্ডের মধ্য দিয়ে জাতীয়পটির গনজোয়ার রৃখতে না পারে। সাতক্ষীরা -১ আসন থেকে পল্লীবন্ধুর বিশ্বস্থ সহযোদ্ধা সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত কে লাঙ্গল প্রতিকে বিজয়ী করতে ঐক্যবব্ধ প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। তাছাড়া সাতক্ষীরা সদর -২ আসন থেকে সাতক্ষীরা জেলা জাতীয়পাটির বিপ্লবী সভাপতি এম,পি প্রাথী আলহাজ্ব শেখ আজাহার হোসেন, অথবা সাতক্ষীরা জেলা জাতীয়পাটির বিপ্লবী সাধারন সম্পাদক মোঃ আরশাফুজ্জামান আশু যিনি মনোনয়ন পাবেন তার সাথে তালা উপজেলা জাতীয় পার্টি’ একসাথে মাঠে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …