Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তৃতীয় বারের মত আইজিপি ব্যাচ পেলেন শ্যামল কুমার মুখার্জী

তৃতীয় বারের মত আইজিপি ব্যাচ পেলেন শ্যামল কুমার মুখার্জী

এসএম হাসান আলী বাচ্চু,তালা(সাতক্ষীরা) সংবাদদাতা :
টানা তৃতীয় বার আইজিপি ব্যাজ পেয়েছেন তালার কৃতি সন্তান বর্তমান ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (অর্থ) শ্যামল কুমার মুখার্জী। বুধবার বেলা ২টায় রাজারবাগ পুলিশ লাইনে আইজিপি ব্যাজ পরিয়ে দেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহিদুল হক। একই সাথে একটি প্রশংসাপত্র প্রদান করা হয়।ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (অর্থ) শ্যামল কুমার মুখার্জী সাতক্ষীরার তালার মাগুরা ইউনিয়নের বারুইপাড়া গ্রামের স্বর্গীয় দিলীপ মুখার্জীর ছেলে। বর্তমানে তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অর্থ) হিসেবে কর্মরত রয়েছেন।
এর আগে ২০১৫ সালের ১৫ জানুয়ারি ঢাকার জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্বপালন কালে ঢাকা জেলার শ্রেষ্ঠ সরকারি কর্মকর্তা হিসেবে মনোনীত হন। ২০১৫ সালের ২১ জুন নাটোরের পুলিশ সুপার থাকাকালীন সময়ে গুরুদাসপুরে সাম্প্রদায়িক দাঙ্গা রুখে দেওয়ার জন্য আইজিপি ব্যাচ পেয়েছিলেন। ২০১৬ সালে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ দ্বিতীয় বার আইজিপি ব্যাজের জন্য মনোনীত হন। ২০১৭ সালেও তিনি ভালো কাজের স্বীকৃতির জন্য টানা তৃতীয় বারের মত আইজিপি ব্যাজ পেলেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …