Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ভাড়াটে পিকেটারের হাতে হারুন মারপিটের শিকার

ফতুল্লায় ভাড়াটে পিকেটারের হাতে হারুন মারপিটের শিকার

এ,আর,কুতুবে আলম,ফতুল্লা ( নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে হোসিয়ারী ব্যবসায়ী হারুন হোসেন কে মারপিট করে রক্তাক্ত জখম করেছে। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় হারুনের স্ত্রী রেখা বেগম (৩০) বাদী হয়ে এরশাদ মামুনসহ তাদের সহযোগিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং- ৪৩(৯)১৮।
এ মামলা সূত্রে জানাযায়, ফতুল্লা মডেল থানাধীন পূর্ব সিহাচর লালখাঁ এলাকার মো. হারুন হোসেন (৪০)। সে ঐ এলাকায় হোসিয়ারী ব্যবসা করে আসেছে। তার সাথে একই এলাকার উকিল বাড়ী মোড় সংলগ্ন আ.রহিমের ছেলে ইশাত ওরফে এরশাদের সাথে বিরোধ চলছে। এই পূর্ব শত্রুতার বিরোধের জের ধরে গত ৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় হারুনের পথরোধ করে এরশাদ ও তার সহযোগি মামুন (২৭),দ্বীন ইসলাম (২৭), আজাহার (২৫)সহ ৭/৮ জন মিলে এলোপাথারীভাবে মারপিট করেছে। হারুনের চিৎকার শুনে আশেপাশের লোকজন আসলে ইশাত গংরা হারুনকে হুমকী দিয়ে পালিয়ে যায়। অত:পর আশে পাশের লোজকন তার আত্মীয় কে জানালে তাকে চিকিৎসাধীনে নিয়ে যায়। এরপর তার স্ত্রী রেখা বেগম বাদী হয়ে ফতুল্লা থানায় মামলা দায়ের করেছে।
এলাকাবাসী জানান, এরশাদ ৩০ হাজার টাকার চুক্তিতে ভাড়াটে সন্ত্রাসীদের দিয়ে হারুনকে হত্যার উদ্দেশ্যে মারপিট করেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …