Breaking News
Home / শিক্ষা / পটুয়াখালীতে বিসিএস ক্যাডারে নিয়োগে তথ্য যাচাইয়ে বাড়িতে গিয়ে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জেলা পুলিশের

পটুয়াখালীতে বিসিএস ক্যাডারে নিয়োগে তথ্য যাচাইয়ে বাড়িতে গিয়ে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জেলা পুলিশের

নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালীতে বিসিএস ক্যাডারে নিয়োগে সুপারিশ প্রাপ্তদের ব্যক্তিগত তথ্য যাচাইয়ে বাড়িতে গিয়ে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে জেলা পুলিশ।
পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের নির্দেশনায় শনিবার পটুয়াখালী সদর উপজেলার ২জন ও রবিবার মির্জাগঞ্জ উপজেলার ২জনের বাসায় ভেরিফিকেশন করতে গিয়ে তাদের শুভেচ্ছা জানান জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ জসীম উদ্দিন, পিপিএম। সুপারিশ প্রাপ্তরা ছাড়াও তাদের বাবা-মাকেও জেলা পুলিশের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। পুলিশের এমন শুভেচ্ছায় অভিভূত পরিবার ও এলাকাবাসী।
পুলিশ কর্মকর্তা মোঃ জসীম উদ্দিন, পিপিএম বলেন, “কয়েক লাখ প্রার্থীর সঙ্গে প্রতিযোগিতা করে তারা বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চাকরির সুপারিশ পেয়েছেন। নিঃসন্দেহে তারা অনেক মেধাবী। তাদেরকে অভিনন্দন জানানো আমাদের দায়িত্ব। ফুল দিয়ে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাদের মিষ্টিমুখও করান এই পুলিশ কর্মকর্তা।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …