Breaking News
Home / আইন ও আদালত / তালার পল্লীতে মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যু

তালার পল্লীতে মেয়ের রডের আঘাতে মায়ের মৃত্যু

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
তালা উপজেলার পল্লীতে কন্যা টুম্পা খাতুনের রডের আঘাতে তার মা মমতাজ বেগম (৫০) নামের এক মহিলার রহস্যজনক মৃত্যু হয়েছে।
পরিবার সুত্রে জানাযায়, তালা উপজেলার নগরঘাটা গ্রামের সিরাজের বাঁশতলা এলাকার মৃত সবুর সরদারের স্ত্রী মমতাজ বেগমের সাথে সোমবার সকালে তারই মেয়ে টুম্পা খাতুন (২৫) এর বাকবিতন্ডা হলে তিনি অসুস্থ্য হয়ে পড়েন। এ সময় মমতাজ বেগমকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তার অবস্থার অবনতি হলে সন্ধ্যায় খুলনার উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে তার মৃত্যু হয়। রাতে মমতাজ বেগমের লাশ নিজবাড়িতে নিয়ে আসে স্বজনরা। সহকারী পুলিশ সুপার (তালা ও পাটকেলঘাটা সার্কেল) অপু সরোয়ার ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ময়না তদন্ত শেষে বিষয়টি জানা যাবে।
এলাকাবাসী সুত্রে জানাযায়, সকালে মা মেয়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মেয়ে টুম্পা খাতুন লোহার রড় দিয়ে মাথায় আঘাত করে এতে প্রচুর রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে। এছাড়া মেয়ে টুম্পা নেশাগ্রস্থ বলে জানা গেছে। সে সবসময় মাদক গ্রহণ করতে বলে জানান এলাকাবাসী। টুম্পা খাতুন সাতক্ষীরা সংরক্ষিত নারী সংসদ সদস্য রিফাত আমিনের ছেলে রুমনের সাবেক স্ত্রী। তার আড়াই বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ রেজাউল ইসলাম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …