Breaking News
Home / আইন ও আদালত / সুন্দরগঞ্জে অধ্যক্ষকে লাঞ্চিত করায় কাউন্সিলর গ্রেফতার

সুন্দরগঞ্জে অধ্যক্ষকে লাঞ্চিত করায় কাউন্সিলর গ্রেফতার

শেখ মোঃ সাইফুল ইসলাম, গাইবান্ধা সংবাদদাতা ঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ আতাউর রহমান সরদারকে লাঞ্চিত করায় পৌর কাউন্সিলর সাজু মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমাবার (১০ সেপ্টেম্বর) দুপুর আনুমানিক একটার সময় সুন্দরগঞ্জ সোনালী ব্যাংক সংলগ্ন আব্দুল জলিলের চালের দোকানে অধ্যক্ষ আতাউর রহমান সরদার বসে ছিল। এসময় পূর্ব শত্রুতার জের ধরে সুন্দরগঞ্জ পৌর সভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাজু মিয়া আকষ্মিকভাবে অধ্যক্ষকে এলোপাতারি কিল ঘুষি মারতে থাকে। স্থানীয় লোকজন ওই সময় অধ্যক্ষকে উদ্ধার করে সুন্দরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলের পাশেই আব্দুল জোব্বারের কনফেকশারী থেকে কাউন্সিলর সাজু মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। সাজু পৌরসভার ৩ নং ওয়ার্ডের মৃত মুক্তিযোদ্ধা কামাল উদ্দিনের ছেলে। পরে অধ্যক্ষ বাদী হয়ে সাজুকে আসামী করে থানায় একটি মামলা করেন। অধ্যক্ষ আতাউর রহমান সরদার সোনারায় গ্রামের আনছার আলী সরদারের ছেলে। এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এব্যাপারে থানায় মামলা হয়েছে। উল্লেখ্য, কাউন্সিলর সাজু সরদার একজন মাদক স¤্রাট বলে পোস্টারে ছেয়ে গেছে পৌর শহর।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …