Breaking News
Home / আইন ও আদালত / প্রতিবন্ধি রোজিনা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা

প্রতিবন্ধি রোজিনা বিয়ের আগেই অন্তঃসত্ত্বা

মুঃ নাজিম গলাচিপা (পটুয়াখালীর) সংবাদদাতা
এখনো এই সভ্য সমাজে কিছু হতদরিদ্র পরিবারের অসহায় ও প্রতিবন্ধি মেয়েরা সুযোগ সন্ধানী লোকদের প্রতারনায় পরে , লোক সমাজে বিচার চেয়ে না পেয়ে লোক লজ্জায় মুখ দেখাতে না পেরে ঘরে বসে দু চোখের পানি জড়িয়ে দিন কাটাচ্ছে।তেমনি ঘটেছে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার চর কাজল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের উত্তর কপাল বেড়া গ্রামের মোঃ চান মিয়া মৃধার শারীরিক প্রতিবন্ধী মেয়ে রোজিনা (২০) এর সাথে একই গ্রামের মৃত্যু আচন মৃধার ছেলে আঃ রহিম মৃধা বিয়ের প্রলোবন দেখিয়ে দীর্ঘ দিন ধরে অবৈধ সম্পর্ক করলে প্রতিবন্ধি রোজিনা এখন অন্তঃসত্ত্বা হয়েছে বলে খবর পাওয়া যায়। এ বিষয় হতদরিদ্র রোজিনার বাবা মোঃচান মিয়া মৃধা বাদী হয়ে গত ১৬/৮/২০১৮ইং তারিখ চর কাজল ইউনিয়ন পরিষদে আঃ রহিম মৃধা কে মান হানি ও ধর্ষণের আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে যানা যায় মোঃচান মিয়া মৃধা একজন খেটে খাওয়া মানুষ রোজিনা তার একটি মাত্র কন্যা সন্তান জন্মের সাত বছর পরে এক অজানা রোগে আক্রান্ত হয়ে শারীরিক প্রতিবন্ধি হয়ে যায়। কুচক্রী রহিম তার মেয়ের সাথে অবৈধ সম্পর্ক করে রোজিনাকে ৬ মাসের অন্তঃসত্ত্বা করে , তিনি এর সুবিচার চায়।

এ ব্যাপারে প্রতিবেদক রোজিনার কাছে জানতে চাইলে তিনি বলেন আমাকে রহিম বিয়ের করবে বলে এই কাজ করেছ , এখন সে তাল বাহানা শুরু করেছে ও যদি আমারে বিয়া না করে আমি গলায় দড়ি দিয়া মইরা যামু।তবে এ ঘটনার বিষয় বিবাদী রহিমের কাছে মুঠোফোনে জানতে চাইলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …