Breaking News
Home / আইন ও আদালত / গলাচিপায় পূর্ব শত্রুতার জের ধরে শতাধিক ফলজ গাছ কর্তন !!

গলাচিপায় পূর্ব শত্রুতার জের ধরে শতাধিক ফলজ গাছ কর্তন !!

মোঃ নাসির উদ্দিন, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালী গলাচিপা উপজেলার ০২নং গোলখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সুহরী গ্রামের স্থায়ী বাসিন্দা মোঃ আবুল হাওলাদার এর ছেলে মোঃ আয়দুল হাওলাদারের রোপণ কৃত শতাধীক ফলজ বৃক্ষ কর্তন করেছে পার্শ্ববর্তি একই গ্রামের নূর মোহম্মদ কাজীর ছেলে মোঃ জসিম কাজী, মোঃ মজিবর কাজীর ছেলে কাওসার কাজী, বজলু কাজীর ছেলে মোঃ শাহদাত কাজী তারা একত্রিত হয়ে গত ২৪-০৮-২০১৮ইং তারিখ রোজ শুক্রবার আনুমানিক ১১টার দিকে আয়দুল হাওলাদার এর ঘেরের ভিতর ঘুকে ধারালো অশ্র দিয়ে ফলজসহ বিভিন্ন প্রজাতির গাছ কর্তন করেছে। সরেজমিনে গিয়ে জানাজায় যে, আয়দুল হাওলাদারের মা বলেন, আমার ছেলে আয়দুল একজন ভ্যান চালক। সে অনেক কষ্টে করে ফলজ গাছ গুলো রোপণ করেছিলো। কিছু কিছু গাছে ফল আছে এবং কিছু গাছ চারা অবস্থায়। সবই গাছ কেটে ফেলেছে। এব্যাপারে মোঃ আয়দুল হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, যে পূর্ব শত্রুতার জেরধরে আমার গাছ গুলো কেটে তো ফেলেছে এবং আমাকে খুন জখমের ভয় দেখাচ্ছে। আয়দুল হাওলাদার আরো বলেন যে, এব্যপারে মামলা করবে বলে জানান। উক্ত ঘটনার বিষয়ে মোঃ আমির মৃধার ছেলে মোঃ রিফাত মৃধা (৯) জানিয়েছে রাস্তাদিয়ে হেটে যাওয়ার সময় উক্ত ব্যক্তিদেরকে গাছ কর্তন করতে দেখা গেছে। অভিযুক্ত ব্যাক্তিদের কাছে জানার জন্য গেলে তাদেরকে স্থানে পাওয়া যায়নি।
ইউনিয়ন চেয়ারম্যান মোঃ নাসির উদ্দিন হাওলাদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, গাছ কাটার বিষয়টা আসলেই দুঃখ জনক, কে বা কাহারা গাছ কর্তক করিয়াছে তাহা সুনিদৃষ্ট প্রমান পাওয়া গেলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …