Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় ইউপি সদস্যের ইন্তেকাল

তালায় ইউপি সদস্যের ইন্তেকাল

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
তালা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন ৩নং ইউপি সদস্য তেঁতুলিয়া ৩ ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি মোঃ অহেদ আলী সরদার (৬৫) গতকাল রাত্র ৯ টার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ‘ইন্না লিল্লাহি’ ওয়া ইন্না ইলাইহি রাজিউন’,( আমরা তো আল্লাহরই আর নিশ্চয়ই আমরা তাঁরই কাছে ফিরে যাব) মৃত্যুকালে তিনি স্ত্রী ৪পুত্র ৩ কন্যা সহ অসংখ্য গুনগ্রহী রেখে যান।

শনিবার সকাল ১০ টায় মরহুমের গ্রামের বাড়ি হাতবাস জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।
মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা, সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত, জাতীয় পার্টির তালা উপজেলা সভাপতি সাংবাদিক এস, এম, নজরুল ইসলাম, সাধারন সম্পাদক এস, এম, আলাউদ্দীন,তেঁতুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান এম, এম, মকবুল হোসেন, সাধারন সম্পাদক এ্যাডঃ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ডাঃ শহিদুল ইসলাম। আগামী শুক্রবার বিকাল ৪টায় মরহুমের আত্মার শান্তি ও মাগফেরাত কামনায় জাতীয় পার্টির আয়োজনে শোকসভা ও দোয়া অনুষ্টান সুভাষিনী কলেজ মঠে অনুষ্টিত হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …