Breaking News
Home / আইন ও আদালত / তালা উপজেলায় ঈদুল আযহার জন্য চাউল বরাদ্দ ৩১৭ মেট্রিক টন

তালা উপজেলায় ঈদুল আযহার জন্য চাউল বরাদ্দ ৩১৭ মেট্রিক টন

এসএম হাসান আলী বাচ্চু, তালা(সাতক্ষীরা)সংবাদদাতা:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে তালা উপজেলা হতদরিদ্রদের সহায়তার লক্ষ্যে (ভিজিএফ) কর্মসূচির আওতায় ৩১৭মেট্রিক টন চাউল বরাদ্দ দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ অধিদপ্তর । আগামী ২২ আগস্ট পবিত্র ঈদুল আযহার পূর্বেই পরিবারগুলোর মধ্যে ভিজিএফ চাল বিতরণ করা হবে। যাতে তারা ঈদ উৎসব উদযাপন করতে পারে ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান জানান, দরিদ্র জনগোষ্ঠীর জন্য ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে ৩১৭.৩০০ মেট্রিকটন চাউল বরাদ্দ দিয়েছে। কর্মসূচির আওতায় ১নং ধানদিয়া ইউনিয়নে ১ হাজার ১শ ০৪টি কার্ডধারীদের জন্য ২২.০৮০মেট্রিক টন,২নং নগরঘাটা ইউনিয়নে ৯শ ৬৬টি কার্ডধারীদের জন্য ১৯.৩২০ মেট্রিক টন, ৩নং সরুলিয়া ইউনিয়নে ১হাজার ৯ শ ৫৬টি কার্ডধারীদের জন্য৩৯.১২০মেট্রিক টন, ৪নং কুমিরা ইউনিয়নে ১হাজার ২শ ৬৯টি কার্ডধারীদের জন্য ২৫.৩৮০মেট্রিক টন, ৫নং তেঁতুলিয়া ইউনিয়নে ১ হাজার ৩শ ২৩টি কার্ডধারীদের জন্য২৬.৪৬০মেট্রিক টন, ৬নং তালা সদর ইউনিয়নে ১ হাজার ৭শ ৫৪ টি কার্ডধারীদের জন্য৩৫.০৮০ মেট্রিক টন,৭নং ইসলামকাটি ইউনিয়নে ১ হাজার ৫২টি কার্ডধারীদের জন্য ২১.০৪০মেট্রিক টন,৮নং মাগুরা ইউনিয়নে ১ হাজার ৮৭টি কার্ডধারীদের জন্য ২১.৭৪০মেট্রিক টন, ৯নং খলিষখালী ইউনিয়নে ১ হাজার ৩শ ৬৪টি কার্ডধারীদের জন্য ২৭.২৮০মেট্রিক টন, ১০নং খেশরা ইউনিয়নে ১ হাজার ৩শ ৩৯ টি কার্ডধারীদের জন্য ২৬.৭৮০মেট্রিক টন,১১নং জালালপুর ইউনিয়নে ১ হাজার ১শ ৪৭টি কার্ডধারীদের জন্য ২২.৯৪০ মেট্রিক টন,১২নং খলিলনগর ইউনিয়নে ১ হাজার ৫শ ০৪টি কার্ডধারীদের জন্য ৩০.০৮০মেট্রিক টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে।১২ ইউনিয়নে হতদরিদ্র মোট ১৫৮৬৫ সুবিধাভোগী প্রত্যেক দরিদ্র ও দু:স্থ পরিবার ২০ কেজি করে এই চাউল পাবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …