Breaking News
Home / আইন ও আদালত / তালায় ১০টি সেগুন গাছ কেটে ৩০০০ টাকায় রক্ষা

তালায় ১০টি সেগুন গাছ কেটে ৩০০০ টাকায় রক্ষা

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
মাননীয় প্রধান মন্ত্রী স্লোগান ৩০ লক্ষ শহিদের স্মরনে ৩০ লক্ষ গাছ বিতরন। একটি গাছ কাটো তিনটি গাছ লাগাও। এ স্লোগানকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে দিন দুপুরে ১০টি সেগুন গাছ কর্তন করেছে নব্য কোটিপতি আবু বক্কার। তার বিরুদ্ধে জাতপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ বরাবর গত ১০ই আগষ্ট গাছ কাটার বিচার চেয়ে অভিযোগ দায়ের করেন জাতপুর গ্রামের মৃত আনোয়ারুল হকের পুত্র মোঃ খোরশেদ আলম । তিনি জানান, একই গ্রামের মৃত আবুতালেব বিশ্বাসের পুত্র মোঃ আবু বক্কার ২ মাস পূর্বে নিজ জমিতে বিদ্যুতের পোল ও তার সরিয়ে আমার জমিতে লাগানো সেগুন গাছের উপর দিয়ে লাইন নেওয়ার জন্য আলোচনা করলে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে গত ০৯ই আগষ্ট বেলা ২ঘটিকার সময় ১০টি সেগুন গাছ কেটে ফেলে।
এলাকাবাসী জানায়, তার একক আদিপত্য বজায় রাখার কৌশল জামাতের এমপি এডভোকেট আনছারের সময় জামাত নেতা, এমপি হাবিবের সময় বিএনপির নেত,া বর্তমানে আঃ লীগে অনুপ্রবেশকারী হিসাবে ওয়ার্ড কৃষকলীগের সহ সভাপতি হিসাবে পরিচিত। এ বিষয়ে বিবাদী আবু বক্কারের নিকট জানতে চাইলে তিনি বলেন, গাছ কাটা আমার ভুল হয়েছে আমি যার কারনে ক্ষতি পূরন ৩০০০/- টাকা দিয়েছি।

ক্যাম্প ইনচার্জ এস,আই হেকমত এবং এ,এস,আই কায়ছার বলেন গাছ কাটার ঘটনাটি খুব ন্যাকারজনক তবে এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ১২ই আগষ্ট রোববার রাত ৯ ঘটিকার সময় শালিসের মাধ্যমে বিবাদী আবু বক্কার গাছের ক্ষতিপূরণ হিসাবে ৩০০০/- টাকা বাদিকে দিয়ে মিমাংসা করে নেয়। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …