Breaking News
Home / আইন ও আদালত / কুষ্টিয়ায় চাচাত ভাইয়ের হাসুয়ার কোপে চাচাত ভাই খুন

কুষ্টিয়ায় চাচাত ভাইয়ের হাসুয়ার কোপে চাচাত ভাই খুন

রফিকুল ইসলাম, কুষ্টিয়া সংবাদদাতা :
সোমবার রাত ৯টার দিকে কুষ্টিয়া সদরের জগতী ঝালুপাড়া গ্রামে চাচাত ভাইয়ের ধারালো হাঁসুয়ার কোপে এনায়েত হোসেনের ছেলে মিঠুন হোসেন(৩০) নিহত হয়েছে।

জানা গেছে, মাওলা হোসেনের ছেলে শিমুল এর সাথে তার চাচী শাশুড়ীর পরকীয়ার সম্পর্ক ছিল । শিমুলের এই পরকীয়ার প্রতিবাদ করায় মিঠুনকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয় ।

ঝালুপাড়া গ্রামে বাড়ীর সামনেই শিমূল হোসেনের মুদি দোকান আছে। সোমবার রাত ৯টার দিকে মিঠুন হোসেন তার চাচাত ভাই শিমূল হোসেনের মুদি দোকানের সামনে যায়। শিমূল দোকান থেকে একটি ধারালো হাসুয়া হাতে নিয়ে বেরিয়ে এসে মিঠুনের ঘাড়ে ও পেটে আঘাত করে। আশেপাশের লোকজন মিঠুনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। মৃত্যুর খবর পৌছানোমাত্র এলাকায় শোকের ছায়া নেমে আসে।

হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলেও অভিযুক্ত হত্যাকারী আত্মগোপন করায় তাকে আটক করতে পারেনি।

এহত্যাকাণ্ডের ব্যাপারে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাসির উদ্দিন জানান, ঘটনার পর পরই অভিযুক্ত আত্মগোপন করেছে। তাকে আটকের চেষ্টা ও পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …