Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় প্রবীন সমাজ সেবক কাজী খায়রুল বারী ওরফে আবুল খায়ের আর নেই

তালায় প্রবীন সমাজ সেবক কাজী খায়রুল বারী ওরফে আবুল খায়ের আর নেই

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা
তালা সদরের মহল্লাপাড়া গ্রামের কাজী খায়রুল বারী ওরফে খায়ের কাজী (১০৬) সোমবার ১৩ আগষ্ট সকাল ১০ টা ১৭ মিনিটে ইন্তেকাল করিয়াছেন ইন্নালিল্লাহে——- রাজেউন।
মরহুম কাজী খায়ের সাহেব সাদা মনের মানুষ, হিংসা বিদ্বেশ জনক্ষতিকর কোন কাজের সাথে তিনি কখন ও জড়িত ছিলেন না। মানবের কল্যানে সবসময় কাজ করতেন। মুক্তিযোদ্ধা তালিকায় উনার নাম না থাকলেও দেশ স্বাধীনের জন্য স্বাধীনতার যুদ্ধে তার অনেক ভূমিকা ছিল। মুক্তিযোদ্ধাদের নানা ভাবে তিনি সহযোগিতা করেছেন। মৃত্যুকালে স্ত্রী, ৬পুএ, ৩ কন্যা রেখে যান। তিনি সহ তার পরিবার পল্লীবন্ধু আলহাজ্ব হুসাঈন মুহাম্মদ এরশাদের কঠিন ভক্ত । তিনি জাতীয় ছাত্র সমাজ সাতক্ষীরা জেলা কমিটির প্রচার ও সম্পাদক কাজী জীবনের দাদা । গতকাল আসর নামাজ অন্তে তালা আলিয়া মাদ্রাসা চত্বরে জানাযা নামাজ অনুষ্টিত হবে। মরহুমের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে বিবৃতি প্রদান করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যানের উপদেষ্টা, কে›ন্দ্রীয় নেতা সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত্, জাতীয় পাটি তালা উপজেলা সভাপতি সাংবাদিক এস, এম,নজরুল ইসলাম, সাধারন সম্পাদক এস, এম,আলাউদ্দীন, যুগ্ম সম্পাদক শেখ সিরাজুল ইসলাম,সাংবাদিক এস, এম, জাহাঙ্গীর হাসান,মীর কাইয়ুম ইসলাম ডাবলু, সাংগঠনিক সম্পাদক শেখ হাবিবুর রহমান, জাতীয় ছাত্র সমাজ সাতক্ষীরা জেলা সভাপতি কায়ছারু জ্জামান হিমেল, সাধারন সম্পাদক এস, এম, আকরামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রোকোনুজ্জামান সুমন, জাতীয় ছাত্র সমাজের তালা উপজেলা সভাপতি নজরুল ইসলাম রাজু, সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী সরদার, সাংগঠনিক সম্পাদক এস, এম, হাসান আলী বাচ্চু,যুগ্ম সম্পাদক মীর নাহিদুল ইসলাম,মোঃ সাগর মোড়ল সহ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সহোযোগি সংগঠনের নেতৃবৃন্দ ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …