Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালা ও পাটকেলঘাটায় আইন-শৃঙখলা পরিস্থিতির উন্নতিতে জনমনে স্বস্তি

তালা ও পাটকেলঘাটায় আইন-শৃঙখলা পরিস্থিতির উন্নতিতে জনমনে স্বস্তি

এসএম হাসান আলী বাচচু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা
চলমান অবৈধ যানবাহন নিয়ন্ত্রন অভিযানের পাশাপাশি মাদক ও সন্ত্রাস বিরোধী অভিযানে তালা ও পাটকেলঘাটা থানার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। এরই সাথে বন্ধ হবার উপক্রম হয়েছে ঈদকে সামনে রেখে চোরাচালানীদের ভয়াবহ অপতৎপরতা । ফলে সাধারন মানুষের মাঝে ফিরে এসেছে স্বস্তি।
তালা, পাটকেলঘাটা চোরাকারকারিদের নিরাপদ রুট হিসেবে ব্যাবহৃত হয়ে আসছে বহু পূর্ব থেকে। সাতক্ষীরা সীমান্তবর্তি এলাকা থেকে মাদক , বিভিন্ন পোষাক ও সোনা পাচারকারিরা পাটকেলঘাটা ও তালাকে নিরাপদ রুট হিসেবে ব্যাবহার করে খুলনা ,বাগেরহাট,পিরোজপুর, কপিলমুনি, পাইকগাছা ও কয়রা উপজেলায় তাদের অবৈধ কারবার চালিয়ে আসছে। দু’বছর আগে যেখানে পুলিশের হাতে ভারতীয় কাপড় , মাদক,সোনা আটক হলেও রাঘববোয়ালরা এসকল অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকায় অনেক ক্ষেত্রে ছেড়ে দিতে বাধ্য করা হয়েছে। কিন্ত সময়ের ব্যাবধানে পুলিশের সাহসী তৎপরতায় এখন অবৈধ প্রভাব বিস্তার করে এসকল অনৈতিক কারবার চালিয়ে যাওয়া একেবারেই অসম্ভব হয়ে পড়েছে। স্থানীয় পুলিশ যানবাহন তল্লাশীর পাশাপাশি মাদক, চোরাচালান ও সন্ত্রাস বিরোধী অভিযানে কঠোর অবস্থান নেয়ায় এসকল অনৈতিক কর্মকান্ডে জড়িতরা বেসামাল হয়ে পড়েছে অনেক ক্ষেত্রে তারা জীবন বাঁচাতে গা ঢাকা দিয়েছে। এসংক্রান্তে তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী রেজাউল ইসলাম বলেন,মাদক,চোরাচালান ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে পুলিশ জিরো টলারেন্স নীতিতে অটল থাকবে। কোন অপরাধী ধরা পড়লে যদি তদবির করা হয় তাহলে তাকেও আইনের আওতায় আনা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …