Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / সাধক কদর আলীর মিলাদ ও দোয়া মাহফিল

সাধক কদর আলীর মিলাদ ও দোয়া মাহফিল

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
তালার শিবপুর গ্রামের আধ্যাত্মিক সাধক এজাহার আলী মারফতি ফকির সাহেবের বাসভবনে জুম্মার নামাজ অন্তে সাধক আলী কদরের আত্মার শান্তি ও মাগফিরাত কামনায় আলোচনা সভা ,মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে ।
মারফতি ফকির সাধকের একমাত্র পুত্র সাংবাদিক এস, এম, নজরুল ইসলামের সভাপতিত্বে ধর্মীয় আলোচক সাধক আলী কদরের জীবনির উপর আলোচনা রাখেন, কুষ্টিয়া লালন একাডেমির গবেষক মোঃ আব্দুল কাদের, সাধক দরবেশ শাহ্ মুহাম্মদ আব্দুল খালেক সাইজী,সাধক শাহ্ মুহাম্মদ মোতাহার হোসেন,সাধক মাওলানা মুহাম্মদ হারুন-অর-রশিদ, হাফেজ মুহাম্মদ আব্দুর রশিদ, শিক্ষক মাওলানা মুহাম্মদ আব্দুল আলীম, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ -সম্পাদকএসএম জাহাঙ্গীর হাসান, শিক্ষক মোঃ কলিম উদ্দীন, মোঃ আনছার আলী সরদার, জাতীয় ছাত্র সমাজ সাতক্ষীরা জেলার সাধারন সম্পাদক এস, এম, আকরামুল ইসলাম,উপজেলা ছাত্রসমাজের সাধারণ সম্পাদক ইউনুচ আলী সরদার প্রমুখ।

সভায় বক্তরা তাদের আলোচনায় বলেন সাধক শাহ্ আলী কদর সাইজির বসতবাড়ি শার্শা উপজেলার বেনাপোল কাগজ পুকুর গ্রামে তিনি দীর্ঘ ৩০ বৎসরের অধিক কাল তালার শিবপুর গ্রামে ৪ দিন ব্যাপী সকল তরিকার সাধকদের সমন্নয়ে ধর্মীয় অনুষ্টানে শ্রাস্ত্র আলোচনা করতেন। তার আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন আধ্যাত্মিক সাধক এজাহার আলী স্মৃতি নিম্ম মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাওলানা মুহাম্মদ আব্দুল আলীম।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …