Breaking News
Home / আইন ও আদালত / তালায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

তালায় ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
তালা উপজেলার লালচন্দ্রপুর গ্রামে ৫৮বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে । স্থানীয় সুত্রে জানাযায় বুধবার (২৫ জুলাই) বেলা ১২টার দিকে লালচন্দ্রপুর মাঠের পাশে শিশুটিকে ফুঁসলিয়ে নিয়ে ধর্ষণ করে লালচন্দ্রপুর গ্রামের মৃত নিতাই চন্দ্র বিশ্বাসের ছেলে পরিমল বিশ্বাস(৫৮)। এ ঘটনায় সরুলিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজউদ্দীন সালিশী বৈঠক করেন। সেখানে শিশুটির বাবাকে ২০ হাজার টাকা দেওয়ার প্রস্তাব করা হয়। পরবর্তীতে শিশুটিকে বাড়িতে নিয়ে যায় তার বাবা। বৃহস্পতিবার দুপুরের পর থেকে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ শুরু হয়। এ সময় শিশুটির মা চিৎকার করে ঘটনাটি সকলকে জানায়। এরপর শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।
ঘটনাটি জানতে ইউপি সদস্য হাফিজউদ্দীনের সঙ্গে কয়েক দফা যোগাযোগ করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম রেজা বলেন, ঘটনাটি এলাকায় জানাজানি হবার পর বিস্তারিত তথ্য জানতে মাঠে নেমেছে পুলিশ। ইতিমধ্যে সাতক্ষীরা সদর হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। পরিমল বিশ্বাসকে আটকের চেষ্টা চলছে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …