Breaking News
Home / আইন ও আদালত / খোকসায় ভ্রাম্যমান আদালতের অভিযান

খোকসায় ভ্রাম্যমান আদালতের অভিযান

রফিকুল ইসলাম,কুষ্টিয়া সংবাদদাতা :
বৃহস্পতিবার দুপুরের দিকে কুষ্টিয়ার খোকসায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর এ-আলম। জানা গেছে, মেয়াদোত্তীর্ণ রিয়েজেন্ট বা রোগ নির্ণয়ের ঔষধ প্রয়োগে অনিয়ম পাওয়ায় দুই ডায়াগনস্টিক সেন্টারের মালিকের প্রত্যেককে ৫হাজার টাকা করে মোট ১০হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় এক ফ্লাওয়ার মিলের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। খোকশা উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর এ-আলম উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে সেতু ডায়গনস্টিক সেন্টার ও ফাতেমা ডায়গনস্টিক সেন্টারের প্রত্যেককে ৫হাজার টাকা করে মোট ১০হাজার টাকা এবং খোকসা বাজারের খেয়াঘাট এলাকায় জেবা এন্টারপ্রাইজ এর ফ্লাওয়ার মিলে তালা লাগিয়ে দিয়েছে। তাছাড়াও প্রয়োজনীয় কোনো কাগজপত্র দেখাতে না পারায় তাকে ১০হাজার টাকা জরিমানা করেছে।
এসময় সাংবাদিকদেরকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর এ-আলম বলেন, প্রয়োজনীয় কাগজপত্র ও নিম্নমানের পণ্য ব্যবহার করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে এ দণ্ড প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালত অব্যাহত থাকবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …