Breaking News
Home / রাজনীতি / জাতীয় পার্টির চেয়ারম্যানের সাথে সাতক্ষীরার দু,নেতার বৈঠক

জাতীয় পার্টির চেয়ারম্যানের সাথে সাতক্ষীরার দু,নেতার বৈঠক

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:
সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন মুহাস্মদ এরশাদের সাথে বনানী জাপার কার্যালয়ে আগামী জাতীয় সংনদ নির্বাচনে সাতক্ষীরা ৪ টি আসন নিয়ে জাতীয়পাটির চেয়ারম্যানের তথ্য বিষয়ক উপদেষ্টা সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখত্ ও সাতক্ষীরা জেলা জাপার সাধারন সম্পাদক শেখ আরশাফুজ্জামান আশু সাক্ষাৎ করেছেন ।
আলোচনায় সাতক্ষীরার ৪ টি নির্বাচনী আসনে এম, পি, প্রাথী’ সিলেকশনের বিষয় সহ সাতক্ষীরা জেলা জাতীয়পাটির দ্বি- বার্ষিক সম্মেলন-২০১৮ আগামী ২৮ শে জুলাই শনিবার সকাল ১০টায় সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির অডিটরিয়ামে অনুষ্টিত হবে। উক্ত সম্মেলন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা জেলার ৪ টি আসন জাপার দখলে রাখা এবং জাতীয়পাটির রাজনৈতিক কর্ম পরিকল্পনা নিয়ে আলোচনা হয়। তালা উপজেলা জাতীয় পার্টির পক্ষ থেকে জাতীয় পার্টির সাতক্ষীরা জেলা কমিটির সভাপতি আলহাজ্ব শেখ আজাহার হোসেন কে পুনরায় সভাপতি হিসাবে দায়িত্বে ও সাধারন সম্পাদক শেখ আরশাফুজ্জামান আশু সাহেব কে পুনরায় সাধারন সম্পাদক করার বিষয় নিয়ে আলোচনা হয়েছে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …