Breaking News
Home / আইন ও আদালত / তালায় ইভটিজারকে ১ বছরের কারাদন্ড

তালায় ইভটিজারকে ১ বছরের কারাদন্ড

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা :
সাতক্ষীরার তালা উপজেলার জে,এন,এ দাখিল মাদরাসার ৭ম শ্রেনীর ছাত্রীকে উত্ত্যক্ত করায় এক বখাটের ১ বছরের বিনাশ্রম সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালত।

স্থানীয় ও এলাকাবাসী সুত্রে জানাযায়, আকরাম নিকারী(১৯) পিতা:হাফিজুল নিকারী এলাকার বখাটে, নেশাখোর হিসাবে পরিচিত সে দীর্ঘদিন যাবৎ এলাকার মেয়েদের উক্ত্যক্ত করে আসছিল সোমবার বিকালে ওই মেয়েটির সাথে অত্যন্ত খারাপ করছিলো। তালা থানার এস আই মিজান,এ এস আই সেলিম ও ওসমান জানান, আকরাম মেয়েদের দীর্ঘদিন যাবৎ উক্ত্যক্ত করতো, ঘটনার দিন এলাকাবাসী আমাদেরকে খবর দিলে সঙ্গীয় ফোর্স গিয়ে তাকে আটক করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন দন্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারার অপরাধে তাকে সাজা প্রদান করেন। তার আপন বড় ভাই তালার চাঞ্চল্যকর আছমা হত্যার ১ নং আসামী ।

আকরামের পরিবার জানান,ওই মেয়ের সাথে দীর্ঘ দিন যাবৎ প্রেমের সর্ম্পক ছিলো আমাদেরকে হেনস্থা করার জন্য উক্ত কাজ করা হয়েছে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …