Breaking News
Home / আইন ও আদালত / তালার রেখা খাতুনের যৌতুক মামলায় পুলিশ সদস্য স্বামী কারাগারে

তালার রেখা খাতুনের যৌতুক মামলায় পুলিশ সদস্য স্বামী কারাগারে

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:
তালা সদরের বারুইহাটি গ্রামের আব্দুস সাত্তার মোড়লের মেয়ে রেখা খাতুনের দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলায় রাজারবাগ পুলিশ লাইনে কর্মরত কনষ্টেবল সিরাজুল ইসলামকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালত।উপরোক্ত মামলায় পুলিশ কনষ্টেবল সিরাজুল ইসলাম সোমবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সুত্রে জানাযায়, ঢাকার সেনা কল্যান গার্মেন্টসে চাকুরীর সুবাদে পরিচয় সুত্রে তালা উপজেলার বারুইহাটি গ্রামের রেখা খাতুনের সাথে সুনাম গঞ্জ জেলার বাসিন্দা পুলিশ কনষ্টেবল সিরাজুল ইসলামের ২০১৫ সালের ১৫ জুলাই বিবাহ হয়। বিয়ের পর তাদের ঘরে একটি কন্যা সন্তানেরও জন্ম হয়। এভাবে সুখে শান্তিতেই তাদের দিন কাটছিল। এক পর্যায়ে রেখা খাতুনের কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবী করে অমানুষিক নির্যাতন চালাতে থাকে স্বামী সিরাজুল। ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারী স্বামী সিরাজুল সন্তান সহ স্ত্রী রেখা খাতুন কে তাড়িয়ে দেয়। এরপর বহুবার বিভিন্ন মাধ্যমে সিরাজুলের সাথে যোগাযোগের চেষ্টা করলেও সিরাজুল স্ত্রী সন্তানের দায়িত্ব নিতে অস্বীকার করায় অবশেষে রেখা খাতুন বাধ্য হয়েই আদালতের শরনাপন্ন হন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …