Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় দু’মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

তালায় দু’মুক্তিযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি:
তালা উপজেলার মাগুরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মাগুরা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুর রহমান (৮০) এবং একই গ্রামের মুক্তিযোদ্ধা শেখ আকবর আলী (৭৫) বৃহস্পতিবার একই দিনে মৃত্যুবরন করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন।
জানাগেছে, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানান অসুখে আক্রান্ত হয়ে বীর মুক্তিযোদ্ধা শেখ আকবর আলী (৭৫) বৃহস্পতিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন। এদিন দুপুরে মাগুরা গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এসময় তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) অনিমেষ বিশ্বাস, তালা থানার ওসি মেহেদী রাসেল, মাগুরা ইউপি চেয়ারম্যান গনেশ দেবনাথ সহ মুক্তিযোদ্ধাগন ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর রেশ না কাটতেই ওই দিন বিকেলে মাগুরা ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুর রহমান (৮০) নিজ বাড়িতে বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন। পরে একই প্রশাসনিক টিমের উপস্থিতিতে মরহুম মুক্তিযোদ্ধাকে পারিবারিক কবরস্তানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …