Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে নিহত ১, আহত ২

লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে নিহত ১, আহত ২

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ-গলাচিপা নৌরুটের এমএল মিলন নামক লঞ্চের ধাক্কায় একটি জেলে ট্রলার ডুবে গেছে। এতে একজন নিহত এবং দুইজন আহত হয়েছে। সোমবার দুপুরে উপজেলার আগুনমুখা নদীর বোয়ালিয়া মোহনায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি হলেন গলাচিপার লোংদা গ্রামের জেলে মোতালেব খলিফা (৩২) এবং আহতরা হলেন একই গ্রামের জেলে শাহ আলম হাওলাদার (৩০) ও আফজাল মাতুব্বর (৩২)। আহতদেরকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, সকাল ৯ টায় উপজেলার চরমোন্তাজ লঞ্চঘাট থেকে এমএল মিলন লঞ্চ গলাচিপার উদ্দেশ্যে ছেড়ে যায়। পথিমধ্যে দুপুর সাড়ে ১২ টায় লঞ্চটি আগুনমুখা হয়ে বোয়ালিয়া মোহনায় প্রবেশ করলে নিয়ন্ত্রণ হারিয়ে ইঞ্জিনচালিত একটি মাছ ধরার ট্রলারে ধাক্কা দেয়। তখন তিন জেলেকে নিয়ে ট্রলারটি ডুবে যায়। এসময় জেলে শাহ আলম এবং আফজাল ট্রলার থেকে বের হতে পারলেও মোতালেব নিখোঁজ হন। পরে প্রায় ৪০ মিনিট পর ট্রলার থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, আগুনমুখা নদীতে চরমোন্তাজ-গলাচিপা রুটের এক লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে একজন মারা গেছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …