Breaking News
Home / আইন ও আদালত / গলাচিপায় এক জেলের মৃত্যু

গলাচিপায় এক জেলের মৃত্যু

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
সোমবার গলাচিপায় যাত্রীবাহী লঞ্চ ও মাছ ধরার ট্রলারের মুখোমুখি সংঘর্ষে মোতালেব খলিফা (৪০) নামের এক জেলের মৃত্যু হয়েছে আরও দুই জন আহত হয়েছে। তাদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন মোঃ শাহালম (৪২) ও আফজাল হোসেন (২৮)। ঘটনাটি ঘটেছে উপজেলা গলাচিপা সদর ইউনিয়নের আগুন মুখা নদীতে।
সূত্র জানায়, গলাচিপা-চরমোন্তাজ রুটের এম এল মিলন যাত্রীবাহী লঞ্চটি চর মোন্তাজ থেকে গলাচিপা উদ্যোশে রওয়ান দিলে পথিমধ্যে পানপট্টি লঞ্চঘাট থেকে ছেড়ে আগুন মুখা নদীর বোয়ালিয়া স্লুইজ গেটের কাছে আসলে বিপরীত মূখ থেকে আসা মাছ ধরার ট্রলারটি সাথে মুখোমুখি সংর্ঘষ হয় এতে ট্রলারটি ভেঙ্গে গিয়ে ট্রলার মধ্যে থাকা তিন জন জেলের মধ্যে মোতালেব খলিফা নিখোজ হয়।
প্রায় আধা ঘন্টা খোজাখুজির পর তলিয়ে যাওয়া ভাঙ্গা ট্রলারটির মধ্য থেকে জেলে মোতালেবের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। জানা গেছে, গলাচিপা সদর ইউনিয়নের লোন্দা গ্রামের হাসেম খলিফার পুত্র মোতালেব খলিফা। গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে লঞ্চসহ দুই কর্মচারী মেহেদী ও সহিদুল নামের দুই যুবককে আটক করা হয়েছে। লাশটিকে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …