Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / ঈদের ছুটি শেষেও রাঙ্গাবালীতে সরকারি কর্মকর্তা-কর্মচারী অনুপস্থিত

ঈদের ছুটি শেষেও রাঙ্গাবালীতে সরকারি কর্মকর্তা-কর্মচারী অনুপস্থিত

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
ঈদ-উল-ফিতরের ছুটি শেষে হলেও প্রথম দিন সোমবার পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সরকারি অনেক দপ্তরের কর্মকর্তা-কর্মচারীকে কর্মস্থলে পাওয়া যায়নি। তাদের অনুপস্থিতিতে ওইসব দপ্তরগুলোতে তালা ঝুলতে দেখা গেছে।
সোমবার সকাল ১১ টায় সরেজমিনে দেখা গেছে, উপজেলা পরিষদে প্রবেশের প্রধান গেট বন্ধ রয়েছে। তবে ছোট পকেট গেটটি খোলা। ওই গেট দিয়ে ভেতরে প্রবেশ করলে কর্মকর্তা-কর্মচারী না থাকায় উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়, উপজেলা প্রকৌশলীর কার্যালয়, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়, উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়, উপজেলা সমাজসেবা কর্মকর্তার কার্যালয়, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় ও উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ে তালা ঝুলতে দেখা যায়।
এদিকে উপজেলার বিভিন্ন দপ্তরে সেবা নিতে আসা বেশ কিছু মানুষ সকাল থেকে দুপুর পর্যন্ত ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে ছিলেন। পরে তারা বাড়ি ফিরে গেছেন। তাদের মধ্যে উপজেলার গঙ্গিপাড়া গ্রামের মাইনুদ্দিন বলেন, জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ে আমার কাজ আছে। কিন্তু অফিসে কেউ না থাকায় বাড়ি ফিরে যাচ্ছি।
ঈদ-উল-ফিতরে ১৫ জুন থেকে ১৭ জুন পর্যন্ত এ তিন দিন সরকারি ছুটি ঘোষণা করা হয়। অথচ নির্ধারিত এ ছুটি শেষ হলেও প্রথম দিন উপজেলার অনেক কর্মকর্তা-কর্মচারী কর্মস্থলে অনুপস্থিত। তবে কর্মস্থলে কর্মরতদের মধ্যে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী শামছুল হক বলেন, ঈদের ছুটি শেষে প্রথম দিনই আমাদের দপ্তরে আমরা কর্মরত আছি।
এ ব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন বলেন, সবাই কর্মস্থলে উপস্থিত থাকার কথা। তবুও আমি বিষয়টি দেখতেছি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …