Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / ২৮জন অবসরপ্রাপ্ত গুনী শিক্ষককে সংবর্ধনা

২৮জন অবসরপ্রাপ্ত গুনী শিক্ষককে সংবর্ধনা

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) সংবাদদাতা
পটুয়াখালীর গলাচিপায় বৃহস্পতিবার সকাল ১০ টায় গলাচিপা ছাত্র কল্যাণ পরিষদের উদ্যোগে ২৮জন অবসরপ্রাপ্ত গুনী শিক্ষককে সংবর্ধনা ও সুবিধা বঞ্চিত ৫শত শিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়। ডোনার হিসেবে ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সভাপতি হাসান মামুন,অধ্যক্ষ ফোরকান কবির, সাবেক ছাত্রলীগ নেতা ও কেন্দ্রিয় আওয়ামী যুবলীগ নেতা ব্যবসায়ী মামুন আজাদ, এ্যাড. ফকরুল ইসলাম মুকুল, খায়রুন নাহার লিপি প্রমুখ।
উপজেলা পরিষদ মিলনায়তনে গলাচিপা ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি সাকিব হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা খলিলুর রহমান মোহন। বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান হারুন অর রশিদ, দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও সাবেক অধ্যক্ষ রফিকুল ইসলাম, গলাচিপা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফোরকান কবির, সাধারণ সম্পাদক ইলিয়াস মাহমুদ প্রমুখ। এ সময় অধ্যাপক আব্দুর রাজ্জাক, অধ্যাপক সোহরাব আলী, অধ্যাপক নাসির উদ্দিন, সাবেক প্রধান শিক্ষিকা সালমা ওয়াহিদ, শিক্ষক শ্যামা কান্ত বিশ্বাস, শাহ আলম, সুলতান আহম্মেদ, আবুল কালাম আজাদ, সুলতান আহম্মেদ, সজল কুমার দত্ত সহ ২৮জন গুনী শিক্ষককে ক্রেষ্ট প্রদান করা হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …