Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেনকে ঘিরে অপ্রীতিকর ঘটনার আশংকা !

তালায় উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেনকে ঘিরে অপ্রীতিকর ঘটনার আশংকা !

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি :
তালার উপজেলা নির্বাহী অফিসারকে অপসারণের দাবীতে আজ উপজেলা পরিষদ ঘেরাও’র কর্মসূচি সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। তবে ২/১ দিনের মধ্যে উপজেলা নির্বাহী অফিসারকে কে অপসারণ করা না হলে আবারও কর্মসূচি দেওয়া হবে বলে জানান জনপ্রতিনিধিরা। তবে যে কোন মুহূর্তে অপ্রীতিকর ঘটনা সহ ১৪৪ ধারা জারি হতে পারে বলে আশংকা করছে সচেতন মহল।
সম্প্রতি উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেন কর্তৃক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলমের সহিত অসৌজন্য মূলক আচরন করায় উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান সহ ১২ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান গন ৩ জুন এর মধ্যে ইউএনওকে অপসারণের আল্টিমেটাম দিয়ে সংবাদ সম্মেলন সহ প্রতিবাদ সমাবেশ অব্যাহত রাখে। ৪ জুন ইউএনও অফিস ঘেরাও সহ লাগাতার কর্মসূচি’র ঘোষনা দেয় জনপ্রতিনিধিরা। বিষয়টি নিয়ে তালার রাজনৈতিক অঙ্গনে ব্যাপক সমালোচনার ঝড় সৃষ্টি হয়েছে ।
এ ব্যাপারে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার বলেন, জনপ্রতিনিধিসহ সাধারণ জনগণের সাথে দুর্ব্যবহার, দুর্নীতি ও অনিয়মের কারণে আমরা ইউএনও’র বদলীর দাবীতে আন্দোলন করছি। তিনি আরও জানান, মাননীয় বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক মহোদয়ের আশ্বাসের প্রেক্ষিতে প্রেস বিজ্ঞপ্তীর মাধ্যমে সাময়িকভাবে আন্দোলন কর্মসূচি স্থগিত করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …