Breaking News
Home / রাজনীতি / তালায় ওয়ার্ড জাতীয় পার্টির দোয়া অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

তালায় ওয়ার্ড জাতীয় পার্টির দোয়া অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

এস এম হাচান আলী বাচ্চু, তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
তালায় জাতীয় পার্টি সহ সকল অঙ্গ সহোযোগী সংগঠনের আয়োজনে প্রয়াত ব্যাক্তিদের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

গতকাল মাঝিয়াড়া বাজার চত্বরে ৭ ওয়ার্ড জাতীয় পাটির্র সভাপতি ডা: ঈমান আলী গাজীর সভাপত্বিতে সাধারণ সম্পাদক আমীর আলীর পরিচালনায় আলোচনা সভা,দোয়া অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক নজরুল ইসলাম,বিশেষ অতিথি হিসাবে উপজেলা জাপার সি:যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম,জাহাঙ্গীর হাসান,সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান , জাপানেতা গাজী আ: জলিল, এ্যাড কবির আহমেদ জেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক এসএম আকরামুল ইসলাম ,যুগ্ন-সাংগঠনিক সম্পাদক এসএম হাসান আলী বাচ্চু,উপজেলা ছাত্র সমাজের সাধারণ সম্পাদক ইউনুচ আলী সরদার ।

অনুষ্ঠানে আরে উপস্থিত ছিলেন জাপানেতা আ: রশিদ,আবুল বাশার,যুবনেতা গাজী মিজানুর ,শেখ মহাসিন,মতিয়ার রহমান,ছাত্রনেতা মেহেদী হাসান,স¦াক্ষর,তরুণ নেতা লতিফুর,শ্রমিক নেতা ময়েন উদ্দীন ,ছাত্তার শেখ ছাত্তার প্রমুখ ।আলোচনা সভা শেষে সাবেক রাষ্টপতি পল্লবন্ধু এরশাদ,জাপা চেয়ারম্যানের উপদেষ্টা তালা -কলারোয়ার নয়নের মনি সৈয়দ দিদার বখ্ত , তার পুত্রের সুস্থতা ও প্রয়াত ব্যাক্তি আতœার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়েছে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …