Breaking News
Home / আইন ও আদালত / তালার জালালপুরে মাদকের রমরমা বাণিজ্য

তালার জালালপুরে মাদকের রমরমা বাণিজ্য

এসএম হাচান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
তালা উপজেলার জালালপুর ইউনিয়নেন ১নং মাদক ব্যবসায়ী শেখ অপু পিতা:শাহাজুল ইসলাম,শেখ আমিরুল পিতা -চাদ মাষ্টার দীর্ঘদিন যাবৎ গাজা ও ইয়াবা স্বর্গরাজ্যো কায়েম করে চলেছে তার এলাকায় । অপু ও আমিরুল গাজা ও ইয়াবা নামক বিষাক্ত মাদক ছড়িয়ে যাচ্ছে বিভিন্ন এলাকায়, ফলে এলাকার উঠতি বয়সের যুবকরা ধ্বংসের পথে চলে যাচ্ছে। এছাড়া এলাকায় চুরি ডাকাতি , ছিনতাই বেড়ে গেছে।

এলাকাসীর সাথে কথা হলে তারা জানান, অপু ও আমিরুল মাদক ব্যবসা বন্ধ করা সম্ভব নয়। কারণ ঐ মাদক ব্যবসায়ী স্থানীয় প্রভাবশালী নেতাদের ম্যানেজ করে এই ব্যবসা চালিয়ে যাচ্ছে।
তারা আরো অভিযোগ করেন, কখনও এই এলাকায় অভিযান চালালে আগে থেকেই সে জেনে যায়। ফলে অপু ও আমিরুল প্রশাসনের লোক জন আসার আগেই গোপন স্থানে গা ঢাঁকা দেয়। অপু ও আমিরুল মামলা আসামী । শুনেছী কয়েকবার জেলে গিয়েছে। জেল থেকে এলাকায় এসে এই মরন ব্যবসা চালায়।

তার এই ব্যাবসা ছাড়া অন্য কোন ব্যাবসা নেই ,নিয়ামতবাড়ি এলাকায় মাদক সেবীদের কাছে পৌছে দেয়। এছাড়াও সে মাদকের বড় বড় চালান তালার ঘোষনগর নাম ঘাট দিয়ে পার করে এলাকায় নিয়ে এসে নিরাপদ স্থানে নদীর মাঝে নৌকাতে, নিজের বাড়ির বিভিন্ন স্থানে রাখে বলে বিস্বশÍ সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট মন্ত্রী মাদক ব্যাবসা ধ্বংসের জন্য বিশেষ কার্যক্রম পরিচালনা করছেন তাই স্থানীয় এলাকাবাসী সাতক্ষীরা পুলিশ সুপারের দৃষ্টি ও আশু হস্তক্ষেপ কামনা করছে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …