Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / রাঙ্গাবালীর ফেলাবুনিয়া বাজারে অগ্নিকান্ড

রাঙ্গাবালীর ফেলাবুনিয়া বাজারে অগ্নিকান্ড

সঞ্জিব দাস, গলাচিপা, পটুয়াখালী।
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের ফেলাবুনিয়া বাজারে অগ্নিকান্ডে ৫ মর্কেটে নানা ধরনের ৬ টি ব্যবসা প্রতিষ্ঠান ভস্মীভূত হয়েছে। রবিবার গভীর রাতে রবিউল হাসানের ইলেকট্রনিকের দোকান থেকে আগুনের সুত্রপাত হয় বলে জানা গেছে। এ ঘটনায় প্রায় ৫০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্থরা। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান, রবিবার রাত ১ টার দিকে ফেলাবুনিয়া বাজারে আগুন লেগেছে এমন খবর শুনে স্থানীয় ব্যবসায়ীরা ছুটে আসেন এবং আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন। এসময় কৃষিকাজে ব্যবহৃত পাওয়ার পাম্প দিয়ে আগুন নিয়ন্ত্রনের ব্যাপক চেষ্টা করা হয়। এতে ৪ ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষনে ৫টি মার্কেটের ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ্য বাবসায়ীরা হলো, ইলেকট্রনিকের ব্যবসায়ী রবিউল হাসান, প্লাষ্টিক ব্যবসায়ী হিমেল মাহমুদ, গার্মেন্টস ব্যবসায়ী আবু বকর, চাল ব্যাবসায়ী সালাউদ্দিন, মুদি মনোহরী ব্যবসায়ী তোফাজ্জল হোসেন। খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেন- রাঙ্গাবালী উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন। রাঙ্গাবালী উপজেলা নির্বাহী অফিসার কাজী আলীম উল্লাহ জানান, ক্ষতিগ্রস্থ্যদের তালিকা করে সরকারী ভাবে সহায়তা প্রদান করা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …