Breaking News
Home / আইন ও আদালত / রাঙ্গাবালীতে পুলিশ কুপিয়ে জখম

রাঙ্গাবালীতে পুলিশ কুপিয়ে জখম

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় পুলিশের এক এএসআইকে কুপিয়ে জখম করা হয়েছে। বুধবার রাতে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের কোড়ালিয়া বাজারে এ ঘটনা ঘটে। এসময় হামলাকারী মনির হোসেন মৃধাকে (২৮) আটক করেছে পুলিশ। মনির ছোটবাইশদিয়া গ্রামের নয়া মৃধার ছেলে।
জানা গেছে, রাত ৭ টার দিকে রাঙ্গাবালী থানার এএসআই সিদ্দিকুর রহমান মৎস্য অভিযানের জন্য মটরসাইকেলযোগে কোড়ালিয়া লঞ্চঘাটের উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে কোড়ালিয়া বাজারের প্রবেশ পথে তাকে পেছন থেকে মনির হোসেন ধারালো দা (বটি) দিয়ে মাথার ওপর কুপিয়ে জখম করে। এতে তিনি গুরুত্বর আহত হন। পরে তাৎক্ষনিক হামলাকারী মনিরকে আটক করে পুলিশ। স্থানীয়রা জানায়, পুলিশের ওপর হামলাকারী মনির দীর্ঘদিন ধরে মানুষিক সমস্যায় ভুগছেন।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, মৎস্য অভিযানে যাওয়ার পথে এএসআই সিদ্দিককে কুপিয়ে জখম করা হয়। হামলাকারী যুবককে আমরা তাৎক্ষনিক আটক করেছি। তদন্ত করে এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …