Breaking News
Home / আইন ও আদালত / রাঙ্গাবালীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

রাঙ্গাবালীতে গৃহবধূ ধর্ষণের অভিযোগ

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের চরগঙ্গা গ্রামে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার রাত ৯ টার দিকে ওই গৃহবধূ বাদী হয়ে দুইজনকে আসামি করে রাঙ্গাবালী থানায় একটি মামলা করেছেন। মামলার আসামিরা হলোÑওই ইউনিয়নের কাটাখালী গ্রামের মৃত আজাহার হাজীর ছেলে সোহেল ও একই গ্রামের মৃত আব্দুল আলী ফরাজীর ছেলে সোহাগ ফারাজী। তবে তাদের মধ্যে কাউকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।
এজাহারে উল্লেখ করা হয় বসতঘর নির্মাণের জন্য ওই গৃহবধূর স্বামী প্রায় ১৫ দিন আগে আসামি সোহাগ ফরাজীর কাছ থেকে ছয় মাসের জন্য দেড়গুন সুদে ১০ হাজার টাকা আনেন। কিন্তু নির্ধারিত সময়ের আগেই শুক্রবার রাত ৮টার দিকে সোহাগ মোবাইলে গৃহবধূকে ফোন দিয়ে বাড়ি আসার কথা জানিয়ে তার স্বামীকে টাকা ফেরত দেওয়ার কথা বলে। রাত ১ টার দিকে সোহাগ এবং অপর আসামি সোহেল বাড়িতে এসে তার স্বামীকে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে ঘরের বাহিরে নিয়ে যায়। পরে সোহাগ তার স্বামীকে আটকে রাখে এবং সোহেল গৃহবধূকে ঘরের মধ্যে জোরপূর্বক ধর্ষণ করে। একপর্যায় তারা ডাক-চিৎকার দিলে আসামিরা পালিয়ে যায়।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, গৃহবধূ বাদী হয়ে দুইজনের বিরুদ্ধে মামলা করেছে। আসামিদের গ্রেফতারের অভিযান চলছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …