Breaking News
Home / আইন ও আদালত / রাঙ্গাবালীতে ইয়াবাসহ দুই যুবক আটক

রাঙ্গাবালীতে ইয়াবাসহ দুই যুবক আটক

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ২১৫ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের মোল্লার বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলোÑউপজেলার সেনের হাওলা গ্রামের নূর ইসলাম গাজীর ছেলে মুজাহিদ গাজী (২৫) ও হাপুয়াখালী গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের ছেলে মটরসাইকেল চালক আবুল কালাম (২৮)।
রাঙ্গাবালী থানা পুলিশ জানায়, দুপুর সাড়ে ১২ টায় আটককৃত দুই যুবক উপজেলার কোড়ালিয়া লঞ্চঘাট থেকে মটরসাইকেল যোগে উপজেলা সদরের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে রাঙ্গাবালী থানার এএসআই জসিম উদ্দিন এবং ইব্রাহিমের নেতৃত্বে মোল্লার বাজার সেতুর উত্তরপাড় এলাকায় পুলিশ অভিযান চালিয়ে ২১৫পিচ ইয়াবাসহ তাদের আটক করে।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে সোপর্দ করা হবে। মাদক অভিযানে উৎসাহ জোগাতে ওই দুই এএসআইকে আমি ব্যক্তিগতভাবে দুই হাজার টাকা পুরষ্কৃত করেছি।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …