Breaking News
Home / জাতীয় / সারাদেশে বিএনপির লিফলেট বিতরন

সারাদেশে বিএনপির লিফলেট বিতরন

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকাসহ সারাদেশে লিফলেট বিলি করা হয়েছে।
বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বৃহস্পতিবার সকাল ১০টার সময় রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাধারণ মানুষের কাছে লিফলেট বিলি করেন। এসময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য আতাউর রহমান ঢালী, কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, মীর নেওয়াজ আলী নেওয়াজ, তাইফুল ইসলাম টিপু প্রমুখ।
লিফলেট বিলির পরে সাংবাদিকদেরকে রুহুল করিব রিজভী বলেন, আমাদের প্রিয় নেত্রী সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজকে সারাদেশে বিএনপির বক্তব্য সম্বলিত লিফলেট বিতরণ করা হচ্ছে। দলের কেন্দ্রীয় নেতারা ঢাকাসহ সারাদেশে জেলার নেতা-কর্মীদের নিয়ে এই লিফলেট বিতরণ কর্মসূচিতে অংশ নিচ্ছেন বলে জানান রিজভী।
গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়ে খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় ঢাকার বিশেষ জজ আদালত। এরই প্রতিবাদে ও খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপি বিভিন্ন কর্মসূিচ পালন করে আসছে তারই ধারাবাহিকতাই আজকের এই কর্মসূচী।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …