Breaking News
Home / আইন ও আদালত / রাঙ্গাবালীতে নাবালিকা ধর্ষণ চেষ্টার অভিযোগ

রাঙ্গাবালীতে নাবালিকা ধর্ষণ চেষ্টার অভিযোগ

আল আমিন, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার সদর ইউনিয়নে এক নাবালিকাকে (১৫) ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই নাবালিকা বাদী হয়ে রাঙ্গাবালী থানায় দুইজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলার আসামিরা হলÑউপজেলার ছোটবাইশদিয়া ইউনিয়নের গহিনখালী গ্রামের রিয়াজ মোল্লার ছেলে রিফাত মোল্লা (২০) ও লিটন হাওলাদারের ছেলে ছাকিব হাওলাদার (২০)।
ওই মামলার এজাহারে উল্লেখ করা হয়, সদর ইউনিয়নের পূর্ব বাহেরচর (মাদারবুনিয়া) গ্রামের দাদার বাড়িতে বসবাসরত ওই নাবালিকা সোমবার মধ্যরাতে প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘরের বাহিরে বের হয়। কিন্তু ওৎ পেতে থাকা আসামি রিফাত মোল্লা ও ছাকিব হাওলাদার তাকে মুখ চেপে ধরে জোরপূর্বক পার্শ্ববর্তী একটি বাড়িতে নিয়ে যায়। একপর্যায় নাবালিকার ইচ্ছের বিরুদ্ধে রিফাত তাকে শ্লীলতাহানি করাসহ ধর্ষণের চেষ্টা চালায়। আর তখন অপর আসামি ছাকিব পাহাড়ায় থাকে। পরে নাবালিকার ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুঁটে আসলে আসামিরা পালিয়ে যায়।
এ ব্যাপারে রাঙ্গাবালী থানার ওসি (তদন্ত) মোস্তফা কামাল বলেন, আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …