Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / রাঙ্গাবালীতে নবনির্বাচিত এমপির আগমন অতি উৎসাহি সুপারের নির্দেশে মাদ্রাসা বন্ধ

রাঙ্গাবালীতে নবনির্বাচিত এমপির আগমন অতি উৎসাহি সুপারের নির্দেশে মাদ্রাসা বন্ধ

আল আমিন,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসনের নবনির্বাচিত সংসদ সদস্যের রাঙ্গাবালী উপজেলায় আগমন উপলক্ষে অতি উৎসাহি হয়ে এক সুপার একদিনের জন্য মাদ্রাসা বন্ধের নির্দেশ দিয়েছেন। সেই অনুযায়ী মঙ্গলবার কোন সরকারি ছুঁটির দিন না থাকলেও মাদ্রাসাটি বন্ধ রাখা হয়।
অভিভাবক ও শিক্ষার্থীরা জানায়, মঙ্গলবার পটুয়াখালী-৪ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব এ উপজেলায় আগমন করেন। ওইদিন অতি উৎসাহি হয়ে রাঙ্গাবালী নেছারিয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুল গনি মিয়া তার প্রতিষ্ঠান বন্ধের নির্দেশ দিয়েছেন। সেই কারণে পূর্ব ঘোষণা অনুযায়ী মাদ্রাসাটি বন্ধ ছিল। যদিও ওইদিন সরকারি কোন ছুঁটির দিন ছিল না।
মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় রাঙ্গাবালী নেছারিয়া দাখিল মাদ্রাসায় সরেজমিনে দেখা গেছে, ওই মাদ্রাসার কার্যালয় ও শ্রেণীকক্ষ তালাবদ্ধ ছিল। কোন শিক্ষক কিংবা ছাত্র/ছাত্রী পাওয়া যায়নি। কিন্তু সুপার আব্দুল গনি মিয়ার নির্দেশে মাদ্রাসাটি বন্ধ থাকায় এ দৃশ্য চোখে পড়ে। অথচ বিকেল ৩ টায় সংসদ সদস্যের অনুষ্ঠান নির্ধারিত থাকলেও ওই সুপার তার প্রতিষ্ঠান একদিন বন্ধ রাখেন।
এ ঘটনার সত্যতা স্বাকীর করে ওই সাদ্রাসার সুপার আব্দুল গনি মিয়া বলেন, প্রতিষ্ঠান প্রধানের এখতিয়ার আছে, বছরে দুইদিন বন্ধ ঘোষণা করার। এজন্য প্রতিষ্ঠান প্রধান হিসেবে এমপি মহোদয়ের আগমন উপলক্ষে আমি একদিন ছুঁটি ঘোষণা করছি।
এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোকলেছুর রহমান বলেন, এ বিষয়ে আমি খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …