Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / রাঙ্গাবালীতে এসএসসি পরীক্ষার্থী বহিষ্কার, বিষপানে আত্মহত্যার চেষ্টা

রাঙ্গাবালীতে এসএসসি পরীক্ষার্থী বহিষ্কার, বিষপানে আত্মহত্যার চেষ্টা

আল আমিন,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
অসদুপায় অবলম্বনের দায়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ইশাত নামের এক এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার ইংরেজি প্রথম পত্রের পরীক্ষা চলাকালীন রাঙ্গাবালী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সোহাগ হাওলাদার তাকে বহিষ্কার আদেশ দেন।
এ ঘটনার পর মানসিকচাপে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে ওই পরীক্ষার্থী। ওই কেন্দ্রের সচিব মুজিবুর রহমান বলেন, নকল বহন করার দায়ে ১০ টা ৫৫ মিনিটে উপজেলার কাছিয়াবুনিয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী ইশাত হোসেন নামের এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।
এদিকে, বহিষ্কৃত পরীক্ষার্থী ইশাত মানসিক চাপে বাড়িতে গিয়ে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। পরে তাকে তাৎক্ষনিক রাঙ্গাবালী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। কাছিয়াবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মিজানুর রহমান রাশেদ বলেন, ‘প্রাথমিক চিকিৎসার পর ইশাত এখন সুস্থ্য আছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …