Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লা মডেল থানার মাসিক অপরাধ হালচিত্রে মার্চ মাসে মাদকসহ ৯৯ মামলা রুজু, প্রায় ১০লাখ টাকার মাদক উদ্ধার

ফতুল্লা মডেল থানার মাসিক অপরাধ হালচিত্রে মার্চ মাসে মাদকসহ ৯৯ মামলা রুজু, প্রায় ১০লাখ টাকার মাদক উদ্ধার

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার মডেল থানার মাসিক অপরাধ হালচিত্রে গত মার্চ মাসের ৩১ দিনে বিভিন্ন অপরাধে মাদকসহ মোট মামলা রুজু হয়েছে ৯৯টি। এর মধ্যে মাদক জনিত মামলা রুজু হয়েছে ৫৬টি। এই মাসে ফতুল্লা মডেল থানা পুলিশ ৯ লাখ ৭৪ হাজার ১শ‘ টাকার বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য উদ্ধার করেছে । মার্চ মাসে অপমৃত্যু মামলা রুজু হয়েছে ১৬টি। ফতুল্লা মডেল থানার সার্বিক বিষয় আইন শৃঙ্খলা স্বাভাবিক এবং নিয়ন্ত্রণে এমনটাই দাবী থানা পুলিশ ও এলাকাবাসীর।
ফতুল্লা মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) মজিবুর রহমান ও ষ্টেটম্যান অফিসার এ,এস,আই মাহমুদুল ইসলাম জানান, ফতুল্লা মডেল থানায় গত মার্চ মাসের ৩১ দিনে মোট ৯৯ টি মামলা রুজু হয়েছে। মামলাগুলো হলো,দস্যুতা ১টি, ধর্ষন ২টি, নারী নির্যাতন ও যৌতুক অপহরনসহ ১৪টি, চুরি মামলা ৪টি, পুলিশ সংক্রান্ত ২টি, মারামারি (আদার সেকশন) মামলা ২২টি, মাদকদ্রব্য মামলা ৫৬টি। ফতুল্লা থানা পুলিশ কর্তৃক উদ্ধার জনিত মাদকদ্রব্য হলো, ১২৪২ পিস ইয়াবা ট্যাবলেট, হেরোইন ৫৯ গ্রাম ,গঁজা ১কেজি ৯শ‘ গ্রাম এবং ফেন্সিডিল ২ বোতল। ফতুল্লা মডেল থানা পুলিশ মোট ৯ লাখ ৭৪ হাজার ১শ‘ টাকার বিভিন্ন প্রকার মাদকদ্রব্য উদ্ধার করেছে।
ফতুল্লা থানা পুলিশ আরো জানান, গত মার্চ মাসে থানা পুলিশ জি.আর ওয়ারেন্ট তামিল ৫৫টি এবং সি.আর ওয়ারেন্ট তামিল করেছে ৩৫টি। আদলাত কর্তৃক সাজা দেয়া ওয়ারেন্ট তামিল ৫টি।
ফতুল্লা মডেল থানা অফিসার ইনচার্জ আলহাজ¦ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের পিপিএম বদলী হয়ে যাওয়ার পরেই গত ১এপ্রিল যোগদান করেন আরেক সৎ অফিসার ইনচার্জ মো.আসলাম হোসেন। তিনি চাকুরী জীবনে অফিসার ইনচার্জ হিসেবে ৬ষ্ঠ থানা হলো ফতুল্লা মডেল থানা। তবে অল্পতেই তিনি পরিপক্ষ অফিসার ইনচার্জ হিসেবে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের ও সরকারের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। তিনি দুইবার দেশের বাহিরে জাতি সংঘের মিশন খেটেছে। ফতুল্লা থানায় যোগদান করেও সে তার যোগ্যতা কিছুটা হলেও মানুষের মাঝে সুনাম কুড়াতে শুরু করছে। তিনি সাধারন জনগনের দৃষ্টিতে পড়েছে। তার কথাবার্তায় সবাই আকৃষ্ট হচ্ছে। ফলে ফতুল্লা বাসী তার কথা ও কাজের মিল পাবেন এমনটাই প্রত্যাশা।
ফতুল্লা মডেল থানার সদ্য যোগদান অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন জানান,আমার কাছে থেকে ফতুল্লার সকল শ্রেনির মানুষ সমান এবং সঠিক সেবা পাবেন। আমি দুষ্ট দমন শ্রেষ্ঠ পালনে বদ্ধপরিকর। আমি যেন ফতুল্লাবাসীর পুলিশি সেবা বা প্রত্যাশা পূরন করতে পারি। এজন্য স্থানীয় গন্যমান্য রাজনীতিবিদ সাংবাদিকসহ সকলের তথ্য দিয়ে সহযোগিতা চাই। সাধারন মানুষের ন্যায়ের পথে পুলিশিং সেবা দিতে পারি। মাদক রোধে জঙ্গি ,সন্ত্রাস দমনে সবার সহযোগিতা কামনা করি।
এলাকাবাসী ও ব্যবসায়ী মহল জানান,আলহাজ¦ শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের যোগদানের পর থেকেই থানার আইন শৃঙ্খলা অন্যান্য থানার চেয়ে অনেক উন্নতি ছিলো। তিনি ও তার অফিসারেরা প্রত্যেক মাসেই জেলা পুলিশ সুপারের আয়োজিত মাসিক কল্যাণ সভায় পুরস্কার পেয়ে আসছিল। এছাড়া সামাজিক বিভিন্ন সংগঠনেও তিনি পুরস্কার পেয়েছিলেন। বর্তমানে যিনি আসছেন তার কাছ থেকেও আমরা সঠিক সেবা পাবো ইনশাআল্লাহ ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …