Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় নামাজ পড়াকে কেন্দ্র করে মারামারি আহত-৩

ফতুল্লায় নামাজ পড়াকে কেন্দ্র করে মারামারি আহত-৩

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
ফতুল্লার পশ্চিম ভোলাইল এলাকায় নামাজ পড়া কে কেন্দ্র করে সাগরের সাথে একই এলাকার সুমন সাইদুল গংদের সাথে বিরোধ সৃষ্টি হয়। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় ঘটনার তিন দিন পরে গতকাল মারামারি মামলা দায়ের করেছে। এই মারামারিতে আহত হয়েছে তিন জন একজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।
এ মামলার অভিযোগে জানা যায়, ফতুল্লা মডেল থানাধীন কাশিপুরের পশ্চিম ভোলাইল মরাখাল এলাকার মো. লিটন মিয়া (৫৫)। তার ছেলে সাগর (২০), রাসেল (৩০)। তারা গত ১০ মার্চ রাত ৮ায় বাদ এশা নামাজ শেষে মরাখালপাড় জামে মসজীদ থেকে বের হয়। এ সময় রাসেলের সাথে একই এলাকার নুরুল ইসলামের ছেলে সুমন (৩০),সাইদুল (২৭), মো. জুয়েল (৪০) এর সাথে কথা কাটাকাটি হয়। একটর্যায় গত ১১ মার্চ এশার নামাজ আদায় করতে রওয়ানা হলে ঐ মসজীদের সামনেই সাইদুল, সুমন ,আলাল (২৫), দুলাল (২৯) মিলে রাসেলকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। এসময় তার বাবা লিটন মিয়া আসলে তাকেও তার ছেলে সাগর কে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। আহত রাসেল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। সে মুত্যুর সাথে সেখানে পাঞ্জা লড়ছে। এ ঘটনায় লিটনের ছেলে সাগর বাদী হয়ে মামলা দায়ের করেছে। মামলা নং- ৪৭(৩)১৯।
পুলিশ জানান, আসামী গ্রেপ্তারের অভিযান অব্যহত আছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …