Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ঝুটের গোডাউন থেকে অপহৃত ঝুট ব্যবসায়ী সেলিম চৌধুরীর লাশ উদ্ধার গ্রেপ্তার -১

ফতুল্লায় ঝুটের গোডাউন থেকে অপহৃত ঝুট ব্যবসায়ী সেলিম চৌধুরীর লাশ উদ্ধার গ্রেপ্তার -১

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা :
কাশীপুর ভোলাইল এলাকায় ঝুটের গোডাইন থেকে মাটি খুঁড়ে অপহৃত সেলিম চৌধুরীর লাশ বস্তাবন্দি অবস্থায় উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।
জানাযায়, ফতুল্লার বক্তাবলী এলাকার ঝুট ব্যবসায়ী কামরুজ্জামান সেলিম চৌধুরীকে অপহরন করে মুক্তিপণ হিসেবে ১লক্ষ্য টাকা দাবী করছে অজ্ঞাতনামা অপহরন কারীরা। এব্যাপারে ফতুল্লা মডেল থানায় রোহানা আক্তার রেখা বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
এ মামলার অভিযোগে জানা যায়, ফতুল্লার বক্তাবলী কানাইনগর এলাকার মো. সেলিম চৌধুরী ঝুট ব্যবসা করে আসছে। প্রতিদিনের ন্যায় সে গত ৩১ মার্চ সকাল সাড়ে ১১টায় সেলিম তার বাসা থেকে বের হয়। এরপর সে আর বাসায় ফিরে যায়নি। তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তাকে না পেয়ে পরিবারের লোকজন থানাসহ প্রশাসনের বিভিন্ন স্তরে ঘুরেছেন। এরপরও তার সন্ধ্যান মিলেছে না। একপর্যায় অজ্ঞাতনামা লোক তার স্ত্রীর ফোনে ফোন দিয়ে গত ৬ এপ্রিল মুক্তিপণ হিসেবে ১লক্ষ্য টাকা দাবী করে। তাদের দাবীকৃত টাকা না পেয়ে নানা হুমকি দেয় অপহরনকারীরা। এব্যাপারে অপহৃত সেলিমের স্ত্রী রোহানা আক্তার রেখা ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ সেলিম চৌধুরীর সাথে ব্যবসায়ী পার্টনাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার দেয়া তথ্যানুযায়ী ভোলাইল এলাকার ম্হোম্মদ আলীর ঝুটের গোডাউনের মাটি খুঁড়ে বস্তাবন্দি সেলিম চৌধুরীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, মামলাটি তদন্ত চলছে। তবে ব্যবসায়ী দ¦ন্দের জের ধরেই এই খুনের ঘটনা ঘটেছে। তবে যারা যারা এই খুনের সাথে জড়িত তাদের কাউকে ছাড় দেয়া হবে না। এই মামলার একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …