Breaking News
Home / আইন ও আদালত / ফতুল্লায় ইলেক্টিশিয়ান মিস্ত্রী খুন থানায় মামলা

ফতুল্লায় ইলেক্টিশিয়ান মিস্ত্রী খুন থানায় মামলা

এ,আর,কুতুবে আলম, ফতুল্লা (নারায়ণগঞ্জ) সংবাদদাতা : ফতুল্লার ১নং বাবুরাইল এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে ইলেক্টশিয়ান মিস্ত্রী অপুকে হত্যা করেছে তার বন্ধুরা এমনটাই অভিযোগ করেন নিহত অপুর বাবা ও তার পরিবার। এ ব্যপারে ফতুল্লা মডেল থানা পুলিশ জিজ্ঞাসাবাদ করার জন্য পারভেজ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের বাবা রমজান হোসেন (৬০) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।
এলাকা ও পরিবার সূত্রে জানাযায়, ফতুল্লা থানাধীন তাতীপাড়া ১নং বাবুরাইল এলাকায় বসবাস করেন রমজান হোসেন তিনি মৃত আলা উদ্দিন মিয়ার ছেলে । তার ছেলে মোঃ সোলাইমান হোসেন অপু(৩২)। সে ইলেক্টশিয়ান মিস্ত্রী। গত ২৩ আগষ্ট বিকেল ৫টায় বাসা থেকে তার বন্ধু রায়হান পারভেজ গংরা ডেকে নেয়। এরপর থেকে তাকে খুজে পাওয়া যায় না। একপর্যায় অপুর লাশ পাওয়া যায়। এরপর ফতুল্লা থানা পুলিশকে জানালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করেছে। অপু এক কন্যা সন্তানের জনক। তার স্ত্রী নিতু বেগম (২৫) ও আট বছরের কন্যা সন্তানের জননী জানান তার অপুকে তার বন্ধু পাভেজ ও রায়হান গংরা বাসা থেকে ডেকে নেয়। এরপর থেকেই অপুকে পাওয়া যায়না। তাদের দাবী অপুকে পূর্ব শত্রুতার জের ধরে একই ঐলাকার বিল্লাল মিয়ার ছেলে রায়হান,ফরহাদ, রানাসহ তাদের সংগীরা হত্যা করেছে।
এব্যাপারে পুলিশ জানান, এই হত্যাকান্ডের তদন্ত চলছে। যারা এই হত্যা কান্ডের সাথে জড়িত আসল হত্যাকারীকে চিহ্নত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে। জিজ্ঞাসাবাদ করার জন্য পারভেজ (৩০) কে আটক করা হয়েছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …