Breaking News
Home / আইন ও আদালত / পলাশবাড়ীতে উপজেলা মৎস্যজীবী লীগ সভাপতি কর্তৃক দুই সাংবাদিককে মামলা ও প্রাণনাশের হুমকি প্রদান

পলাশবাড়ীতে উপজেলা মৎস্যজীবী লীগ সভাপতি কর্তৃক দুই সাংবাদিককে মামলা ও প্রাণনাশের হুমকি প্রদান

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে পেশাগত দায়িত্বপালণরত অবস্থায় জাতীয় দৈনিক আমাদের সময়, এশিয়ান টিভি ও নবচেতনা পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং দৈনিক দুরন্ত সংবাদ ও এবি নিউজ-২৪ ডটকম এর সাংবাদিক আরিফ উদ্দিন ও জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন, দৈনিক মুক্তমত উপজেলা প্রতিনিধি এবং দৈনিক রাজধানী পত্রিকার গাইবান্ধা জেলা প্রতিনিধি সাংবাদিক আল কাদরী কিবরীয়া সবুজ কে গত ২৮ জানুয়ারি সোমবার দুপুরে মহদীপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের মুনছুর আমিনের ছেলে উপজেলা মৎস্যজীবী লীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল ও তার মা আর্জিনা বেগম সাংবাদিক আল কাদরী কিবরীয়া সবুজকে মামলা, হত্যা হুমকি প্রদান এবং অকর্থ্য ভাষায় গালিগালাজ সহ দেখে নেওয়ার হুমকি প্রদান করেছেন। উক্ত ঘটনার পর থেকে আমি প্রাণনাশের আশংঙ্খাসহ নিরাপত্তাহীনতায় এবং মানষিক টেনশনে ভুগছি।
উল্লেখ্য, গত ২১ জানুয়ারি উপজেলা মৎস্যজীবী লীগ সভাপতি মনিরুজ্জামান রাসেল পলাশবাড়ী থানায় একটি মিথ্যা ডাকাতি মামলার অভিযোগ করে। উক্ত মিথ্যা ডাকাতি মামলার অভিযোগ শুনে রাসেলের বিরুদ্ধে এলাকাবাসী এক মানববন্ধন পালণ করে। পরবর্তীতে অত্র এলাকায় সরেজমিনে গিয়ে প্রায় শতাধিক গ্রামবাসী রাসেলের বিরুদ্ধে বিভিন্ন সময় মিথ্যা মামলা, প্রতিশ্রুতি বাস্তবায়ন সংস্থা নামে দৈনিক কিস্তির ব্যবসা, দাদন ব্যবসা, বাড়ী-ঘড়ে তালা, ঘরের আসবাবপত্র বের করে নিয়ে এসে বিক্রি, মারপিটসহ সুদখোর মহাজনের জালে শতাধিক পরিবার নিঃস্ব শিরোনামে জাতীয় দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকায় খবর প্রকাশ হয়।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …