Breaking News
Home / আইন ও আদালত / তালায় ভ্যান,মটর সাইকেল ও বাড়িতে চুরি

তালায় ভ্যান,মটর সাইকেল ও বাড়িতে চুরি

এসএম হাসান আলী বাচ্চু,তালা(সাতক্ষীরা) সংবাদদাতা
তালায় উপশহর ১টি ভ্যান,২টি মটর সাইকেল ও একটি বাড়িতে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। হঠাৎ করে এমন চুরি বৃদ্ধি পাওয়ায় উপজেলা সাধারণ মানুষ হতাশ ভুগছেন।
জানাযায়,উপজেলার বারুইহাটি গ্রামের মোসলেম ভ্যান চালক সকাল আনুমানিক ১১টা দিকে তালা বাজারে মাছ হাটার পাশে ভ্যান রেখে মাছ কিনতে যায় । ফিরে এসে দেখে তার ভ্যানটি যেখান রাখা ছিলো সেখানে নেই । অনেক খুজা খুজি করেও অসহায় ভ্যান চালক তার ব্যাটারি চালিত ভ্যানটি খুজেঁ পাননি।
এদিকে, তালা উপজেলার খলিলনগর বে-সরকারী সংস্থা উন্নয়ন প্রচেষ্টা অফিস থেকে একই রাতে দু’টি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটেছে। রবিবার রাতে চোরচক্র অফিসের ছিটকিনি ভেঙ্গে একটি হিরো হাইডিলাক্স ১০০ সিসি লাল রঙের (যার নম্বর সাতক্ষীরা- হ- ১৫- ৬১৩৫) এবং অপরটি টিভিএস মেট্রো ১০০ সিসি মোটর সাইকেল (যার নম্বর- হ-১৬- ৬২৫১) চুরি করে নিয়ে যায়। যার মূল্য প্রায় ২ লক্ষ ৩০ হাজার টাকা। এ ব্যাপারে তালা থানায় অভিযোগ করা হয়েছে।
অপরদিকে, তালায় শিক্ষকের বাসায় দিন দুপুরে ঘরের দরজা ভেঙ্গে দুর্ধষ চুরির ঘটনা ঘটেছে। এ সময় চোরচক্র ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (৫ নভেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে তালা মহিলা কলেজ সংলগ্ন বারুইহাটি কামারবাড়ি মোড় নামক স্থানে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছ।
তালা মহিলা কলেজের অধ্যাপক তৌহিদুজ্জামান জানান, মঙ্গলবার সকালে ছেলের জেএসসি পরীক্ষা থাকায় তাকে নিয়ে স্ত্রী পরীক্ষা কেন্দ্রে যায়। তার তিনি ছিলেন কলেজে। এই সুযোগে চোর চক্র বাসার পিছন দিকের পাঁচালি টপকে বাড়িতে প্রবেশ করে বারান্দার গ্রীল ও দরজার তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় দু’টি ঘরের থাকা ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ৫০ হাজার টাকা লুট করে নিয়ে যায়
তালা থানার অফিসার ইনচার্জ(ওসি)মো:মেহেদী রাসেল বলেন, এস আই মোঃ কামাল হোসেন ও এএসআই মোঃ মনির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি চোরচক্র আটকের চেষ্টা চলছে।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …