Breaking News
Home / সারাদেশ / খুলনা / সাতক্ষীরা / তালায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

তালায় পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

এসএম হাসান আলী বাচ্চু,তালা (সাতক্ষীরা) সংবাদদাতা:
পুলিশকে সহায়তা কারুন,পুলিশের সেবা গ্রহন করন’ এই স্লোগানকে সামনে রেখে তালা থানা পুলিশের আয়োজনে পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। গতকাল (বুধবার)তালা থানা চত্বরে তালা থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী রাসেলের সভাপতিত্বে ও অফিসার ইনচার্জ (তদন্ত) কাজী শহিদুল ইসলামের,এসআই উত্তমের যৌথ উপস্থাপনায় সর্বসাধারনে জন্য উন্মক্তকৃত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা সি:সহকারী পুলিশ সুপার(সদ্য পদন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মো:ইলৎতু মিশ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা-পাটকেলঘাটার অতিরিক্ত পুলিশ সুপার(সদ্য পদন্নতি প্রাপ্ত সহকারী পুলিশ সুপার) অপু সরোয়ার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিমেশ বিশ্বাস বক্তব্য রাখেন জেলাপরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম,আ:লীগ নেতা প্রনব ঘোষ বাবলু,সহ ৭ টি ইউনিয়নের চেয়ারম্যানদ্বয়,মুক্তিযোদ্ধবৃন্দ,কমিউনিটি পুলিশিং ্এের নেতৃবৃন্দ,সুশীল সমাজের নেতৃবৃন্দ ,সাংবাদিক বৃন্দ উপস্থিতি ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আপনাদের যত অভিযোগ থাকবে দালাল না ধরে সরাসরি আমাদের কাছে অভিযোগ দিন আমরা তদন্ত করে তাৎক্ষণিক ব্যবস্থা নেব । বর্তমান পুলিশ অনেক মেধাবী, টেকনোলজির দিক দিয়ে অনেক আধুনিক। পুলিশ ভাইরা আমাদের কোন প্রকার হেনস্তা করলে আমাদের জানাবেন ইতো মধ্যে ৪৫ জন জেলার পুলিশ অফিসারকে বিভিন্ন রকম শাস্তি পেতে হয়েছে, অনেকের বিরুদ্ধে বিভাগীয় মামলা ও চলছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশমত আমরা মাদক,জঙ্গী ও সন্ত্রাস মুক্ত করে সাতক্ষীরা জেলা পুলিশকে সহোযোগিতা করুন। পুলিশ জনতা ভাই ভাই, সেবা নিতে থানায় যায়। বাল্য বিয়ে যেখানে লাল কার্ড দেখান সেখানে ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …