Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধা শাখার ক্লাস রুম উদ্বোধন করলেন-জেলা প্রশাসক জনাব মো. আবদুল এম.এ. মতিন

জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধা শাখার ক্লাস রুম উদ্বোধন করলেন-জেলা প্রশাসক জনাব মো. আবদুল এম.এ. মতিন

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষার আলো পৌঁছে দিতে কাজ করছে এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন। তারই দ্বারা পরিচালিত জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধা শাখা। স্কুল থেকে ঝরে পড়া কোমলমতি শিশুদের সম্পূর্ণ বিনা খরচে লেখাপড়ার পাশাপাশি শিক্ষা উপকরণ, পুষ্টিকর খাবার দেওয়া হয় এখান থেকে। স্কুলকেন্দ্রীক পাঠ্য কার্যক্রমের মাঝেই সীমাবদ্ধ নেই জুম বাংলাদেশ স্কুল।

গতকাল (৮ জানুয়ারি) বুধবার বিকেলে রেলওয়ে কলনীতে আনুষ্ঠিকভাবে জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধা শাখার ক্লাস রুম উদ্বোধন করেন গাইবান্ধা জেলা প্রশাসক জনাব মো. আবদুল মতিন।

এসময় উপস্থিত ছিলেন মো. আরিফুজ্জামান খন্দকার, নির্বাহী প্রকৌশলী, গণপুর্ত বিভাগ, গাইবান্ধা। গোলাম সরোয়ার সহকারি শিক্ষা অফিসার পলাশবাড়ী। জেরিন সুলতানা, সভাপতি, এভারগ্রীন জুম বাংলাদেশ ফাউন্ডেশন। মো. মেহেদী হাসান, সম্বনয়ক, জুম বাংলাদেশ স্কুল গাইবান্ধা ও সাম্মী আক্তার, নিশাদ বাবু, এনটি স্মরন, সাকু আহম্মেদ, রিয়া মনি, নাজমুল ইসলাম, নিশাত তাসনিম, মাহিয়া মিম, মেহেদি হাসান অন্তর, ও রবিউল ইসলাম প্রমুখ।

গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন বলেন, এটি খুব ভালো একটি উদ্দোগ। আর বর্তমান গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তিনি দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিনামূল্যে পাঠ্য বিতরন ও উপবৃত্তি প্রদান করছে। তোমাদের লেখাপড়ায় আগ্রহী হতে হবে। লেখাপড়া করে বড় হতে হবে।

অভিভাবকদের বলেন, স্কুলের পাশাপাশি আপনারাও নিজেরা বাড়ীতে পড়াশুনা করাবেন বাচ্চাদের। ভলান্টিয়ারদের বলেন, যারা পাঠদান করান আপনারা নিজেদের ভাই বোনের মতো করে বাচ্চাদের লেখাপড়া শেখাবেন। তারা যেন আপনাদের কাছে শিখতে পারে। জুম বাংলাদেশ স্কুলকে সহযোগিতার প্রতিশ্রুতি দেন জেলাপ্রশাসক।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …