Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গোবিন্দগঞ্জে মুভি বাংলা টিভি’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

গোবিন্দগঞ্জে মুভি বাংলা টিভি’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
গাইবান্ধার গোবিন্দগঞ্জে স্যাটেলাইট চ্যানেল মুভি বাংলার ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী জমকালো অনুষ্ঠানের মধ্যে দিয়ে পালিত হয়েছে।
গত বৃস্পতিবার সকাল সাড়ে ১১ টায় গোবিন্দগঞ্জ থানা মোড় ঘোড়াঘাট রোডে মিউজিক ফেয়ার এন্ড ষ্টুডিও এর কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানের শুরুতেই ছিল আমন্ত্রিত অতিথিদের আসন গ্রহণ, কের্ক কর্তন, আলোচনা সভা ও এক জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। মুভি বাংলা গোবিন্দগঞ্জ উপজেলা প্রতিনিধি আব্দুল বাতেন লাবু’র উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গোবিন্দগঞ্জ রিপোর্টাস ফোরাম সভাপতি বিশিষ্ট সাংবাদিক রফিকুল ইসলাম রফিক। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য আলহাজ্ব অধ্যক্ষ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ, থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকেরা। প্রধান অতিথি অধ্যক্ষ আবুল কালাম আজাদ কের্ক কর্তন করে অনুষ্ঠানের সূচনা করেন। শেষে ফেয়ার মিউজিক এন্ড ষ্টুডিও এর পরিচালক বিজয় টিভি’র জেলা প্রতিনিধি ডিপটি প্রধানের সঞ্চালনায় ওই মিউজিকের শিল্পীবৃন্দ এক মনোজ্ঞ জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …