Breaking News
Home / সারাদেশ / রংপুর / গাইবান্ধা / গাইবান্ধায় পুলিশ সেবা সপ্তাহ পালিত

গাইবান্ধায় পুলিশ সেবা সপ্তাহ পালিত

আল কাদরী কিবরীয়া সবুজ, গাইবান্ধা সংবাদদাতা
‘পুলিশকে সহায়তা করুন, পুলিশের সেবা গ্রহণ করুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ সেবা সপ্তাহ ২০১৯ উপলক্ষে আজ ২৭ জানুয়ারী রোববার গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এ র‌্যালীর উদ্বোধন করেন পুলিশ সুপার প্রকৌশলী মো. আবদুল মান্নান মিয়া।
র‌্যালী পূর্ব এক আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মো. রাহাত গাওরাহারী, অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনুল হক, সিনিয়র এএসপি মো. আসাদুজ্জামান আসাদ, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার, পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক সুকমল মজুমদার, সহকারি শিক্ষক রিজিয়া আকতার বিউটি প্রমুখ।
র‌্যালী চলাকালিন সময়ে সাধারণ মানুষের মধ্যে লিফলেট বিতরণ করা হয়। লিফলেটে বলা হয়- মটর সাইকেল চালানো অবস্থায় হেলমেট পরিধান করুন, হেলমেট ছাড়া মটর সাইকেল চালককে জ্বালানী সরবরাহ থেকে বিরত থাকুন, বেপরোয়া গতিতে গাড়ি চালাবেন না, একে অপরের সাথে পাল্লা দিয়ে গাড়ি চালাবেন না, গাড়ি চালানো অবস্থায় মোবাইল ফোন ব্যবহার থেকে বিরুত থাকুন, স্কুল-কলেজের সামনে ধীর গতিতে গাড়ী চালান, রাস্তা পারাপারের সময় সতর্ক থাকুন, রাস্তায় উল্টো পথে গাড়ী চালাবেন না, মাদক পরিহারন করুন, নিজে বাঁচুন পরিবার ও সমাজকে বাঁচান, জঙ্গিবাদ সন্ত্রাসবাদ ও সাম্প্রদায়িকতা শান্তি ও উন্নয়নের শত্র“ সমাজ থেকে এসব বিষ নির্মূল করুন, আপনার যে কোন অভিযোগ নিকটস্থ থানায় অথবা ৯৯৯ এ ফোন করে জানান, নিজেকে দুর্নীতিমুক্ত রাখুন, সমাজকে দুর্নীতিমুক্ত রাখতে সচেতন হোন এবং দেশ ও দেশের মানুষকে ভালোবেসে একটি সুন্দর, সমৃদ্ধ বাংলাদেশ গঠনে অবদান রাখুন।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …