Breaking News
Home / সারাদেশ / বরিশাল / পটুয়াখালী / গলাচিপা উপজেলায় নৌকার প্রার্থী জয়ী

গলাচিপা উপজেলায় নৌকার প্রার্থী জয়ী

পটুয়াখালীর গলাচিপা উপজেলা হলরুমে অস্থায়ী কন্ট্রোল রুম থেকে নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মোঃ রফিকুল ইসলাম গলাচিপা উপজেলা নির্বাচনের ফলাফল ঘোষনা করেন।

চেয়ারম্যান পদে আ.লীগ (নৌকা) প্রার্থী মু. শাহিন শাহ্ বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৬৩৯০ ভোট। অন্যদিকে আ.লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান মু সামসুজ্জামান লিকন (আনারস) পেয়েছেন ৩৯৫৮ভোট। উল্লেখ্য নির্বাচনের ৫দিন আগে নৌকার প্রার্থী মু. শাহিন শাহ্কে সমর্থন জানিয়ে মাঠ ছেরেছেন বিদ্রোহী প্রার্থী মু সামসুজ্জামান লিকন।

ভাইস চেয়ারম্যান পদে সাবেক ছাত্রনেতা নিজাম উদ্দিন (উড়োজাহাজ) ২৭৪৮০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান ভাইস চেয়ারম্যান মতিউর রহমান মাষ্টার (তালা প্রতীক) পেয়েছেন ১৬৩১৯ ভোট।

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সাবেক পৌর মেয়র হাজী মোঃ ওহাব খলিফার মেয়ে ওয়ানা মার্জিয়া নিতু(ফুটবল মার্কা) ৩৪৮৩৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী উপজেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক হাসিনা মালেক (কলস) পেয়েছেন ১৪৯৮২ ভোট।

গলাচিপা উপজেলায় মোট ভোটার ২ লাখ ২ হাজার ৮০২ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬১৭ জন এবং নারী ভোটার ১ লাখ ২ হাজার ১৮৫জন। এর মধ্য ৫১০৭৫ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। যা মোট ভোটারের শতকার ২৫ভাগ।

Check Also

রাঙ্গাবালীতে করোনা ভাইরাস-জনসচেতনতায় লিফলেট বিতরণ

মাহামুদ হাসান, রাঙ্গাবালী (পটুয়াখালী)প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় করোনা-ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনতায় লিফলেট বিতরণ করা হয় …